রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাংবাদিকতা ও গনমাধ্যমের সুষ্ঠু নীতিমালা জরুরি  মোরেলগঞ্জে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাসেলকে সংবর্ধনা ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ দৈনিক খুলনা টাইমস’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন মুজিব বর্ষে মোল্লাহাটে ৭০ ভূমিহীন-গৃহহীনের আপন ঠিকানা খুলনায় চাঁদাবাজি মামলায় তিন পুলিশসহ ৫ জনের আট বছরের কারাদন্ড খুলনায় সোনালী ব্যাংকের ৫কোটি টাকা আত্নসাত মামলায এজিএমসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পতাকা র‌্যালী অনুষ্ঠিত মানসিক নির্যাতনে কুয়েট শিক্ষকের মৃত্যুর অভিযোগ; ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর–মেয়র তালুকদার আব্দুল খালেক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৯ পড়েছেন

অফিস ডেক্স।।
হিন্দু সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের সব ধর্মের মানুষ নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে। তিনি বলেন, সরকার ইতোমধ্যে দুর্গোৎসব পালনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এছাড়া বিভিন্ন মন্দিরে অনুদান বিতরণ করে যাচ্ছে।
মেয়র শুক্রবার বিকালে খুলনার আর্য্য ধর্মসভা মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে অস্বচ্ছল নারীদের মাঝে নতুন বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন, করোনা সহনীয় পর্যায়ে আসলেও মাস্ক পরিধানসহ সরকারের নিদের্শনাগুলো মেনে উৎসব পালন করতে হবে। ধর্মীয় অনুষ্ঠান পালনে প্রতিটি সম্প্রদায়ের মানুষ বাংলাদেশে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।
শ্রীমদ্ভগবগীতা সংঘের সভাপতি প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিজয় কুমার ঘোষ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, মহানগর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীরেন্দ্রনাথ ঘোষ, খুলনা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণপদ দাস প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানে মেয়র প্রায় সাড়ে তিনশত অস্বচ্ছল নারীর মাঝে নতুন বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।
পরে সিটি মেয়র দৌলতপুর পাবলা গাছতলা মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে দৌলতপুর ও খানজাহান আলী থানার মন্দিরসমূহের মাঝে এবং পূজাখোলা মন্দির প্রাঙ্গণে খালিশপুর ও সোনাডাঙ্গা থানার মন্দিরসমূহের মাঝে সরকারি অনুদান বিতরণ করেন। ##

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu