শেখ হাসিনার শাসনামলে দেশে কোন মানুষ না খেয়ে থাকবে না

11

খুলনা ব্যুরো।।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খুলনা জেলা প্রশাসনের মাধ্যমে করোনায় কর্মহীন নগরীর পাঁচশতাধিক নারী শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর শহিদ হাদিস পার্কে এ খাদ্য সহায়তা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার শাসনামলে যতবড় দুর্যোগ-মহামারী আসুক না কেন কোন মানুষ না খেয়ে থাকবে না। শেখ হাসিনার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে সকল দুর্যোগ মোকাবেলা করে এগিয়ে যাচ্ছি। প্রাকৃতিক এই দুর্যোগে সরকারসহ প্রশাসন দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। যার ফলে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ আজ মধ্যম আয়ের থেকে উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে। দেশের ১৭ কোটি মানুষ এখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে যার যার জায়গা থেকে ভাগ্যোন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে প্রায় ৩৮ লাখ নিম্ন আয়ের পরিবারের মাঝে দুই হাজার পাঁচশত টাকা করে আর্থিক সহায়তা বিতরণ শুরু করেছেন।পর্যায়ক্রমে কর্মহীন ও নিম্ন আয়ের সকল মানুষ খাদ্য সহায়তা পাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে যে নিদের্শনা দিয়েছেন তা সকলকে মানতে হবে। প্রয়োজনে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানতে সকলকে বাধ্য করা হবে।

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের সভাপতিত্বে অনুষ্টানে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যাপক রুনু ইকবাল,  খুলনা মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, সংসদ সদস্যের প্রতিনিধি ড. সাইদুর রহমান, পারভীন ইলিয়াছ, কাউন্সিলর কনিকা সাহা, মোর্শেদা দেলোয়ারা, কাউন্সিলর মাহমুদা বেগম, কাউন্সিলর আমেনা হালিম বেবী, নুরজাহান রুমি, রেজওয়ানা প্রধান, রিতা আলম, মাকসুদা খানম পাখি, রেখা হাসান, সুপ্তি হাসান, আসমা খানম, ওসি বেগম, সাবিহা ইসলাম আঙ্গুর, মনোয়ারা বেগম, কবিতা আহমেদ, তামান্না ইসলাম, সাথী বেগম, সৈয়াদা হেনা বেগম, জুঁই, মো. শহিদুল হাসান, আমিরুল ইসলাম বাবুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ।

খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল বলেন, মনে রাখতে হবে জনগণই সকল ক্ষমতার উৎস। আর এই জনগণের অর্ধেক নারী। এই দুর্যোগে সেই সকল অসহায় নারী পুরুষের পাশে গিয়ে দাড়াতে হবে। সাধারণ মানুষ ভালো থাকলে বঙ্গবন্ধুর আত্মায় শান্তি পাবে।

অনুষ্ঠানে নগরীর ১৬ থেকে ৩১ নম্বর ওয়ার্ডে বসবাসকারী পাঁচশত কর্মহীন নারী শ্রমিকের মাঝে চাল, ডাল, আলু, তেল, সবজি ও মুরগির মাংস বিতরণ করা হয়। ##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here