বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
পঞ্চগড়ের নৌকাডুবিতে নিহতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ আরো ক্ষিপ্ত হয়ে ট্রফি ভাঙা সেই ইউএনওকে ঢাকায় বদলি প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী তিন ফসলি কৃষিজমি ধ্বংস করে কোন কিছু করা যাবে না বাংলাদেশ ও ভারতের মানুষের মধ্যে ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতির সাদৃশ্যে নানা উৎসবে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ : ভারতীয় সহকারী হাই কমিশনার খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও নিয়োগের ক্ষেত্রে ডোপ টেস্ট বাধ্যতামূলক করার উদ্যোগ নেওয়া হচ্ছে : উপাচার্য শ্যামনগরের কাঁশিমাড়িতে বজ্রপাত প্রতিরোধে তিন কিলোমিটার রাস্তায় তালবীজ বপন রামপালে বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩ সহস্রাধিক রোগী  খুলনা বিশ্ববিদ্যালয়ে রিসার্চ সোসাইটির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী রামপাল তাপ বিদ্যুত কেন্দ্রের মালামালসহ ০৬ ডাকাত গ্রেফতার

ফরিদপুরে শোভাযাত্রা ও আলোচনা সভাসহ নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৫১ পড়েছেন

নিরঞ্জন মিত্র ( নিরু), (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ।।
ফরিদপুরে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের ৫২৪৮ তম আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জেলা সদর উপজেলা এবং শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে,(১৯ আগষ্ট) শুক্রবার সকাল সাড়ে ৮ টায় শ্রীধাম শ্রীঅঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শ্রীধাম শ্রীঅঙ্গনের সামনে গিয়ে শেষ হয়।

এরআগে শুভ জন্মাষ্টমী উপলক্ষে শ্রীঅঙ্গনের সামনে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে, এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্ধোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার উদ্ধোধন করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ। এসময় স্বাগত বক্তব্য রাখেন ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কিংকর মিত্র ও সাধারণ সম্পাদক শ্যামল কর্মকার।

এসময় উপস্থিত ছিলেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ভবোতোষ বসু রায়, শারদীয় সংঘের সভাপতি ও জেলা পূজা উদযাপন কমিটির বিজ্ঞান ও গবেষনা সম্পাদক দীপঙ্কর দত্ত, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সঞ্জীবন সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ- সভাপতি সুকেশ সাহা, সাধারণ সম্পাদক অরুন মন্ডল, সহ-সভাপতি অপরেশ রায় অপু, সাংগঠনিক সম্পাদক অজয় রায়, সাংস্কৃতিক সম্পাদক গৌতম ভদ্র, সমাজ কল্যাণ সম্পাদক দেবাশীষ সরকার, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শ্রী জয় বিশ্বাস, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলার বিধান সাহা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলার অপূর্ব কুমার সাহা, শহর কমিটির সভাপতি রাম দত্ত, সহ-সভাপতি জগজীবন সাহা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চিরঞ্জীব রায়, হিন্দু ধর্মীয় কণ্যাণ ট্রাস্টের সহ-পরিচালক অভিজিৎ বিশ্বাস প্রমূখ।

এ সময় জেলা উপজেলা এবং শহর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ হিন্দু সম্প্রদায়ের অনুসারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu