সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গৌরবের ১০১তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান ০১জুলাই পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা পদ্মা সেতুতে হ-য-ব-র-ল অবস্থা : নাটবোল্ট খোলা যুবক বিএনপি কর্মী বাইজীদ আটক খুলনা বিশ্ববিদ্যালয়ে সিটিজেন চার্টার এন্ড জিআরএস-১ শীর্ষক প্রশিক্ষণ টেকসই অর্থায়ন বিষয়ক প্রশিক্ষণ ও সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেত্রী রুমার বাড়িতে হামলা,  জেলা ছাত্রদলের নিন্দা  নগরীতে হিজড়া ও লিঙ্গ বৈচিত্রময় জনগোষ্টির বৈষম্য দুরীকরনে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত সিটি মেয়রের কাছে নাগরিক ফোরাম প্রস্তাবিত উন্নয়ন পরিকল্পনা উপস্থাপন ফকিরহাটে মাতৃত্বকালীন ভাতা গ্রহণকারী মায়েদের প্রশিক্ষণ ন্যাপ নেতা তপন রায় ছিলেন নির্মোহ, নির্লোভ, নিবেদিত প্রাণ

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নির্বাচন ২৯জুন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫০ পড়েছেন

খুলনা প্রতিনিধি।।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাধারন সভা শনিবার ০৪ জুন সকাল ১০ টায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রকিব উদ্দিন পান্নু। সাধারন সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক শেখ লিয়াকত হোসেন। সভায় বিগত কার্যনির্বাহী সভার রেজুলেশন উপস্থাপন ও সর্বসম্মতি ক্রমে গৃহীত হয়। সেই সাথে সার্বিক আলোচ্য সূচীর বিষয়ে আলোচনায় সর্বসম্মতি ক্রমে আগামী ২৯জুন নির্বাচনের তারিখ নির্ধারন এবং বেলা ১১টায় বার্ষিক সাধারন সভা ও বেলা ১২টা থেকে ২্টা পর্যন্ত ভোট গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সেই সাথে নির্বাচনে প্রর্থীদের নমিনেশন ফমের মূল্য সভাপতি ও সাধারন সম্পাদক পদে ২হাজার টাকা, সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে ১হাজার টাকা ও নির্বাহী সদস্য পদে ৫শত টাকা নমিনেশন ফরমের মূল্য নির্ধারন করা হয়।

করোনার কারনে সদস্যদের সার্বিক অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে বার্ষিক চাঁদা এক হাজার দুই শত টাকা থেকে কমিয়ে দুইশত টাকা করা হয়।

সভায় আগামী ১০জুনের মধ্যে সদস্য চাদা পরিশোধ করে ভোটার তালিকায় নাম অর্ন্তভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া ১০জুন সন্ধায় নির্বাচনের তফশীল ঘোষনা করার সিদ্ধান্ত নেয়া হয়। নির্বাচন পরিচালনার জন্য খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক শেখ আবু হাসানকে চেয়ারম্যান, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মোঃ হুমায়ুন কবীর ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজকে সদস্য করে তিন সদস্য বিশিস্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এছাড়া সম্প্রতি অনিবন্ধিত অনলাইন চ্যানেল ও অনলাইন পোর্টাল ও সাংবাদিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি, খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, পুলিশ সুপারের কাছে স্মরাক লিপি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়।

কেটিআরইউ’র সাবেক কোষাধ্যক্ষ ইয়াছিন আরাফাত রুমির কাছে সংগঠনের রক্ষিত অর্থ আদায়ে সভাপতি, সাধারন সম্পাদক ও কোষাধ্যক্ষ কে আবারও তার সাথে কথা বলার সিদ্ধান্ত নেওয়া হয়। সংগঠনে সদস্য এস এম মনিরুজ্জামানের পিতার মৃত্যুতে শোক প্রকাশ ও তার পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।
দক্ষিন পশ্চিমাঞ্চলের মানুষের জন্য পদ্মা সেতু নির্মানের দূঃসাহসী ভুমিকা নিয়ে বাস্তবায়ন করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও তাকে অভিনন্দন জানানো হয়।সংগঠনকে শক্তিশালী করতে সকল সদস্যদের সক্রিয় ভুমিকা পালন করার আহ্বান জানান সভাপতি।
সাধারন সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ- সভাপতি এএইচএম শামিমুজ্জামান, কোষাধ্যক্ষ আমজাদ আলী লিটন, র্নিবাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, র্নিবাহী সদস্য ও কেটিআরইউ’র সাবেক সভাপতি মোঃ মুন্সী মাহবুব আলম সোহাগ, নির্বাহী সদস্য ও কেটিআরইউর সাবেক সভাপতি সুনীল দাস, নির্বাহী সদস্য মোঃ তরিকুল ইসলাম, কেটিআরইউর সদস্য ও খুলনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কেটিআরইউর সাবেক সভাপতি মামুন রেজা, কেটিআরইউর সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুখ অহমেদ, কেটিআরইউর সদস্য ও সাবেক সভাপতি মল্লিক সুধাংশু, কেটিআরইউর সদস্য আবু তৈয়ব, বাবুল আকতার, এস এম মনিরুজ্জামান, তরিকুল ইসলাম ডালিম,প্রবীর কুমার বিশ্বাস প্রমুখ। ##

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu