খুলনায় নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ

22

খুলনা ব্যুরো।।

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়া সাড়ে তিনশত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।শনিবার দুপুরে নগরীর রূপসা হাই স্কুল চত্বরে খাদ্য বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।মহানগর কৃষক লীগের আহবায়ক এ্যাডভোকেট একেএম শাহজাহান কচির সভাপতিত্বে এ অনুষ্টানে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহিদুল হক মিন্টু, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফ্ফর রশিদী রেজা, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিদুল ইসলাম টুটুলসহ আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে নগরীর খালিশপুর নিউজপ্রিন্ট শ্রমিক ভবনে করোনাভাইরাস ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগেরহাট জেলা কল্যাণ সমিতির উদ্যোগে ছয়শত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে নগদ টাকা এবং খুলনা লায়ন্স স্কুল এন্ড কলেজ মিলনায়তনে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে একশত প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় প্যানেল মেয়র আলী আকবার টিপু, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল সিংহ রায়, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপিকা রুনু ইকবাল বিথার, ড. সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া বিকেলে ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া চারশত ২৮ জন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here