মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দেবী শেঠীর নারায়ণা হেলথের তথ্যসেবা কেন্দ্র এখন খুলনায়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১৫ জুলাই, ২০১৯
  • ৭০৮ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :

উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দেবী শেঠীর নারায়ণা হেলথের তথ্যসেবা কেন্দ্র এখন খুলনায়। খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে আছে নারায়ণা তথ্যসেবা কেন্দ্র।

নারায়ণা হেলথের অনেক গুলো হাসপাতাল ভারতে তাদের কার্যক্রম পরিচালনা করছে। যেখানে সব বিভাগের স্পেশালিষ্ট ডাক্তাররা যথাযথ চিকিৎসা সেবা প্রদান করে আসছেন। নারায়ণা হেলথ ভারতের বিভিন্ন অঞ্চলে হওয়ার কারনে পার্শ্ববর্তী দেশ বাংলাদেশের রোগীদের জন্য এক বিশেষ সম্ভাবনার দ্বার খুলে দিয়েছে। খুব অল্প সময়ে বাংলাদেশ থেকে যে সব রোগীরা সেখানে যেয়ে চিকিৎসা গ্রহণ করতে ইচ্ছুক, তারা যথাযথ চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

রোগীদের সব ধরনের চিকিৎসা সংক্রান্ত তথ্য ও সাহায্যের জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে আছে নারায়ণা তথ্যসেবা কেন্দ্র। এই তথ্যকেন্দ্রে ভিসা ইনভাইটেশন লেটার থেকে শুরু করে ডাক্তার এপয়েন্টমেন্ট পর্যন্ত সবকিছুেই বিনামূল্যে করে দেয়া হয়। নারায়ণা হেলথের যেকোনো ধরণের তথ্য জানতে ও সেবা গ্রহণ করতে হলে ০১৯৮৯৯৯৫০৪৫ এবং ০১৯৮৯৯৯৫০৪৬ এই নাম্বারে কল করেও সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও ভারতের যেকোনো স্থানের হোটেল বুকিং এবং এয়ার টিকেট ও ট্রেনের টিকেট কাটার ক্ষেত্রেও সহযোগীতা করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu