শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

দাকোপে ‘বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস’ পালিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৪৮১ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি:

খুলনার দাকোপ উপজেলায় নিরাপদ মাতৃত্ব নিশ্চিতকরণে বর্তমান সরকারের উদ্যোগের ওপর ‘বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস’ পালিত হয়।

মঙ্গলবারে (২৮ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ‘রূপসার’ সহযোগিতায় মাসিক ঋতুকালীন স্বাস্থ্যভ্যাস পরিচর্যার বর্তমান অবস্থা ও সমস্যা বিষয়ক অভিজ্ঞতা বিনিময়, আলোচনা সভা প্রভৃতি প্রচারণামূলক কার্যক্রমের মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।

সকাল ১০টার দিকে দিবসটি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল ওয়াদুদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সঞ্জিব দাশ, স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী বিভাগের ডাক্তার সন্তোষ কুমার মজুমদার, রূপসার নির্বাহী পরিচালক হিরন্ময় মণ্ডলসহ আরও অনেকে।

এরপর বেলা ১২টার দিকে সচেতনতাবৃদ্ধিতে একই উপজেলার কৈলাশগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সড়কে একটি সাইকেল র‌্যালি করা হয়। এতে অংশ নেন শিক্ষক, শিক্ষার্থী, স্বাস্থ্যকর্মী, সুশীল সমাজের প্রতিনিধি ও দুই শতাধিক নারী পুরুষ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu