মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

খুমেক হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়ণ ও রোগী হয়রানি রোধে ১’শ ফ্রি সেবা কর্মীর সহায়তা দান

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৬৪৫ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্যসেবার উন্নয়ন ও সাধারণ মানুষের হয়রানি রোধে স্বেচ্চাসেবা প্রদানে শতাধিক কর্মীর ফ্রি সার্ভিস সহায়তা দিচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন সোনামুখ পরিবার।

বুধবার ২৪ এপ্রিল দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়কের সম্মেলন কক্ষ্যে এ স্বেচ্ছাসেবী কর্মীর সেবা সহায়তা প্রদান কাযর্ক্রমের উদ্বোধন করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির পিপিএম।

স্বেচ্ছাসেবী সংগঠন সোনামুখ পরিবারের সভাপতি মো: কামরুল ইসলামের সভাপতিত্বে হাসপাতালের সেবা সহায়তা কাযর্ক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: এটিএম মঞ্জুর মোর্শেদ, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মো: আব্দুল আহাদ, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার সাধন রঞ্জন ঘোষসহ কর্মকর্তা, চিকিৎসক ও স্বেচ্ছাসেবীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে সোনামুখ পরিবারের পক্ষ থেকে এক’শো জন সেবাকর্মী ও মেডিকেল শিক্ষার্থীদের গবেষনার জন্য বেশ কয়েকটি কঙ্কাল প্রদান করা হয়।

সভায় বক্তারা বলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ৫’শ শয্যার হলেও এক থেকে দেড়হাজার রোগীর সেবা দিতে প্রতিনিয়ত হিমসিম খাচ্ছে কর্তৃপক্ষ। একইসাথে সেবা গ্রহীতা রোগীরাও হয়রানির শিকার হচ্ছেন। এ অবস্থা মোকাবেলায় এবং হাসপাতালের সেবার মান বাড়াতে সোনামুখ পরিবার যে ১০০ জন কর্মীর সেবা সহায়তা দিচ্ছে যা এ অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা সুষ্ঠ ও সহজলভ্য হবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu