শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

রূপসায় নির্বাচনী সহিষ্ণতায় মহিলা ভাইস চেয়ারম্যান লিপিসহ আহত ৩

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৪৩৯ পড়েছেন

প্রতিনিধি, রূপসা :
খুলনার রূপসা উপজেলায় পরাজিত মহিলা ভাইস চেয়ারম্যানকে তিরস্কার করার ঘটনাকে কেন্দ্র করে হামলা ও পাল্টা হামলায় তিনজন আহত হয়েছে।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে উপজেলার আমদাবাদ গ্রামে এঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আহত উভয়পক্ষকে হাসপাতালে ভর্তি করেছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ৩ এপ্রিল সন্ধ্যায় আমদাবাদ গ্রামের ইসরাইল খানের ছেলে রাকিবুল ইসলাম (৩০) উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপির আমদাবাদ বাড়ির সামনে এসে তাকে তিরস্কার করাসহ অশালীন কথা-বার্তা বলতে থাকে। এ সময় লিপির ছেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আরাফাত হোসেন (২৬) বাড়ি থেকে বের হয়ে এর প্রতিবাদ করে। এ নিয়ে কথা কাটকাটির এক পর্যায় আরাফাত রাকিবকে মারপিট করে। এর জের ধরে ঘটনার দিন সকাল ৯টার দিকে রাকিব লাঠি-শোঠাসহ ১৫/২০ জনের সঙ্গবদ্ধ দল নিয়ে শাহিনা আক্তার লিপির বাড়িতে হামলা চালায়।

এ সময় হামলা-পাল্টা হামলায় ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপি (৪৫), ছেলে আরাফাত হোসেন (২৬) ও রাকিবুল ইসলাম (৩০) গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে রূপসা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পাশাপাশি আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, ঘটনার পর আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিকে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu