শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

রূপসায় নির্বাচনী সহিষ্ণতায় মহিলা ভাইস চেয়ারম্যান লিপিসহ আহত ৩

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৫০৫ পড়েছেন

প্রতিনিধি, রূপসা :
খুলনার রূপসা উপজেলায় পরাজিত মহিলা ভাইস চেয়ারম্যানকে তিরস্কার করার ঘটনাকে কেন্দ্র করে হামলা ও পাল্টা হামলায় তিনজন আহত হয়েছে।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে উপজেলার আমদাবাদ গ্রামে এঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আহত উভয়পক্ষকে হাসপাতালে ভর্তি করেছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ৩ এপ্রিল সন্ধ্যায় আমদাবাদ গ্রামের ইসরাইল খানের ছেলে রাকিবুল ইসলাম (৩০) উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপির আমদাবাদ বাড়ির সামনে এসে তাকে তিরস্কার করাসহ অশালীন কথা-বার্তা বলতে থাকে। এ সময় লিপির ছেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আরাফাত হোসেন (২৬) বাড়ি থেকে বের হয়ে এর প্রতিবাদ করে। এ নিয়ে কথা কাটকাটির এক পর্যায় আরাফাত রাকিবকে মারপিট করে। এর জের ধরে ঘটনার দিন সকাল ৯টার দিকে রাকিব লাঠি-শোঠাসহ ১৫/২০ জনের সঙ্গবদ্ধ দল নিয়ে শাহিনা আক্তার লিপির বাড়িতে হামলা চালায়।

এ সময় হামলা-পাল্টা হামলায় ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার লিপি (৪৫), ছেলে আরাফাত হোসেন (২৬) ও রাকিবুল ইসলাম (৩০) গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে রূপসা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পাশাপাশি আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, ঘটনার পর আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিকে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu