মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

মানবিক ঢাকা সোসাইটি কয়রার কমিটি গঠন -সভাপতি আছাফুর, সম্পাদক বাদশা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১০ জুলাই, ২০১৯
  • ৩৭২ পড়েছেন

ওবায়দুল কবির(সম্রাট): মানবিক ঢাকা সোসাইটি’ খুলনার কয়রা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

৯ জুলাই বুধবার ‘মানবিক ঢাকা সোসাইটি’র খুলনা জেলা সভাপতি এস এম বাহারুল ইসলাম ও সম্পাদক মিজানুর রহমান (মিজান) স্বাক্ষরিত ২ সদস্য বিশিষ্ট কয়রা উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

এস এম. আছাফুদ রহমানকে সভাপতি ,মাহামুদুল হাসান (বাদশা)কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

উল্ল্যেখ মানবতার সেবায় অঙ্গিকার বদ্ধ’ এই মুলমন্ত্র নিয়ে মানবিক ঢাকা সোসাইটি নামক একটি সামাজিক সংগঠন এর আ্ত্মপ্রকাশ ঘটে আদম তমিজি হক এর উদ্যোগে।

অসহায় এবং বিপদগ্রস্ত মানুষকে বিভিন্ন সাহায্য সহোযোগিতা করে সংগঠনটি প্রশংসার সাথে ছড়িয়ে পড়ছে সারা দেশে। তারই ধারাবাহিকতায় ঘোষিত খুলনা জেলা কমিটি।

জানা যায়, ইতিমধ্যে সংগঠনটি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে পথশিশুদের জন্য নগর জুড়ে বঙ্গবন্ধু পুত্র শহীদ শেখ রাসেল এর নামে প্রাথমিক শিক্ষা কার্যক্রম ও ব্রীজ নির্মাণ,বস্তিবাসীদের জন্য স্বাস্থ্য সম্মত টয়লেট স্থাপন এবং বিভিন্ন দুঃস্থ রোগীদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও চিকিৎসা সেবা প্রদান করে আসছে। শুধু তাই নয় জাতীয় স্বার্থে বঙ্গকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতীয় নির্বাচনসহ বিগত সিটি ও উপজেলা নির্বাচনে নিজ উদ্যোগে অবিস্মরণীয় প্রচার-প্রচারণা চালিয়েছেন এবং নানাবিধ প্রকল্প হাতে নিয়ে নিরলস নিরবচ্ছিন্ন দেশ ও দশের সেবায় কাজ করে যাচ্ছে মানবিক ঢাকা সোসাইটি।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu