শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

ডুমুরিয়ায় ছেলে ধরা আতঙ্ক; গণপিটুনিতে নিহত ১

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ৫৫৫ পড়েছেন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ
ডুমুরিয়া উপজেলার মাগুরখালী ইউনিয়নের কাঁঠালিয়া নামক স্থানে ছেলে ধরা সন্দেহে অজ্ঞাত (৫৮) এক ব্যক্তি গণপিটুনীতে নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত ১১টায়। থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়; উপজেলা মাগুরখালি ইউনিয়নের কাঁঠালিয়া বাজারে অজ্ঞাত (৫৮) এক ব্যক্তি ঘোরাফেরা করছিল। স্থানীয় জনগণ ছেলে ধরা সন্দেহে ঐ ব্যক্তিকে গণপিটুনী দেয়। গুরুতর আহত অবস্থায় জনগণ অজ্ঞাত ব্যক্তিকে কপিলমুনি হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে সে মারা যায়। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া হাসপাতালে নেয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা হয়েছে।

ঘটনার সাথে জড়িত সাহস-ঘোষগাতি গ্রামের ঘের ব্যবসায়ী মেহেদী মোড়ল (২৭) ও কাঠালিয়া গ্রামের মধু মণ্ডল (৪০)কে আটক করেছে।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, নিহত ব্যক্তির এখনো পরিচয় জানা যায়নি। স¤প্রতি রোহিঙ্গা ও শিশু চোর বিষয়ে এই অঞ্চলে ব্যাপক অপপ্রচার শুরু হয়েছে। বেশ কয়েটি স্থানে মারপিট ও সংঘর্ষের ঘটনাও ঘটেছে। গতরাতে ওই ব্যক্তি এলাকায় ঘোরাফেরা করার সময় তাকে কয়েকজন যুবক সন্দেহ করে পিটুনি দেয়। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। তাকে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় মামলা হয়েছে।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে খুলনাসহ দক্ষিণাঞ্চলে ছেলে ধরা আতংক বিরাজ করছে। বোরকা পরা অপরিচিত নারী-পুরুষ গ্রামগঞ্জে ছড়িয়ে পড়ায় গত একসপ্তাহ ধরে এই আতঙ্ক শুরু হয়েছে। এটা গুজব বললেও আতংকের বিপদসীমা অতিক্রম করেছে। শিক্ষার্থীরা ভীত সন্ত্রস্ত হয়ে স্কুলে যাচ্ছে অভিভাবকের সাথেই। অপরিচিত লোক দেখলেই শিশু থেকে বৃদ্ধরা চমকে উঠছেন। গতকাল শুক্রবার রাতে উত্তর ডুমুরিয়া বিভিন্ন স্থানে মাইকিং করে জনতাকে সতর্ক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রুদাঘরা বারের পুকুর নামক স্থানে উদ্বুদ্ধ পরিস্থিতি মোকাবেলা করতে মধুগ্রাম বিলে হাজার হাজার মানুষ বোরখা পরা ২ মহিলাকে ধরতে অভিযান চালিয়েছে।

তাছাড়া শাহপুর, কৃষ্ণনগর গ্রামে ছেলে ধরা সন্দেহে জনগণ ২ জনকে ধরে পিটুনি দিয়ে পুলিশে দেয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu