মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

খুলনার পাইকগাছার রায় সমীর কুমারের সিডা স্কলারশীপে সুইডেন গমন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ৯৫০ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক : সুইডেন সরকারের ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো-অপারেশান এজেন্সি- সিডার সহযোগিতায় এবং নিরাস ও ওয়াটার এইডের পরিচালনায় ১৫ মাস মেয়াদী ইন্টারন্যাশনাল ট্রেনিং প্রোগ্রাম (আইটিপি)- সাসটেইনেবল আরবান ওয়াটার এণ্ড স্যানিটেশন (SAWAS) এশিয়া-2019A ব্যাজে পাইকগাছার মেধাবী সন্তান বেসরকারি সংস্থা নিউসানের পরিচালক রায় সমীর কুমার সুইডেন গমন করেছেন।

বাংলাদেশ থেকে সুযোগ পাওয়া ছয় জনের একজন হিসাবে রায় সমীর কুমার ১০ মে রাত তিনটায় কাতার এয়ারলাইনসের একটি ফ্লাইটে সুইডেনের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন। ১৫ মাস মেয়াদী কোর্সটি ইউরোপ ও এশিয়ার ভিন্ন ভিন্ন দেশে পরিচালিত হবে। সমীর কুমার একজন উন্নয়ন কর্মী, লেখক এবং উদ্যোক্তা হিসাবে আগেই সুমান অর্জন করেছেন। এখন থেকে তিনি একজন সুয়াস চেঞ্জ এজেন্ট হিসাবে কাজ করবেন।

রায় সমীর কুমার উপজেলার লতা ইউনিয়নের হানি গ্রামের সতীশ চন্দ্র রায়ের কনিষ্ট পুত্র। তিনি দীর্ঘদিন ধরে নিউসানের পরিচালক হিসাবে কর্মরত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu