সম্মিলিত সামাজিক আন্দোলন খুলনা জেলার নতুন কমিটি; সভাপতি-এ্যাড. প্রসেনজিত, সম্পাদক-কামাল হোসেন

218

অফিস ডেস্ক :
সম্মিলিত সামাজিক আন্দোলনের খুলনা জেলা প্রতিনিধি কাউন্সিলে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ‘‘মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি ঐক্যবদ্ধ হও’’ এবং জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত জবাবদিহিমূলক অগ্রসর বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সম্মিলিত সামাজিক আন্দোলনের খুলনা জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (৩০) এপ্রিল দুপুরে সম্মিলিত সামাজিক আন্দোলন খুলনা জেলা শাখার আয়োজনে বটিয়াঘাটা উপজেলার হাজরাতলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে খুলনা জেলা কাউন্সিল অনুষ্ঠিত হয়। এ কাউন্সিলে সভাপতিত্ব করেন- সংগঠনের জেলা কাউন্সিল প্রস্তুত কমিটির আহবায়ক প্রিতিষ কুমার মণ্ডল।

এ প্রতিনিধি কাউন্সিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বটিয়াঘাটা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নিতাই গাইন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্র কমিটির সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ। সম্মেলনের বিষয়ে প্রতিবেদন উপস্থাপন করেন সম্মিলিত সামাজিক আন্দোলনের জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা কাউন্সিল প্রস্তুত কমিটির আহবায়ক প্রিতিষ কুমার মণ্ডল। সম্মিলিত সামাজিক আন্দোলন খুলনা জেলা কমিটির এই কাউন্সিলে এ্যাড. প্রসেনজিত দত্তকে সভাপতি ও কামাল হোসেনকে সাধারণ সম্পাদক এবং সুব্রত কুমার মন্ডলকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্যের নতুন জেলা কমিটি গঠন করা হয়।

এ ছাড়াও জেলা প্রতিনিধি কাউন্সিলে আলোচনা করেন খুলনা জেলার ৯ উপজেলা থেকে আগত ইউনিট কমিটির নেতৃবৃন্দরা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাড. প্রশান্ত মণ্ডল, দেব প্রসাদ মণ্ডল, মো: কামরুল ইসলাম, সঞ্জয় বিশ^াস, হরিচাঁদ দাস, জয়দেব দাস, ঠাকুর দাস মিস্ত্রী, সজল বিশ^াস, সুবর্ন সরকার, প্রশান্ত হালদার, অন্তর রবি দাস প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here