বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে  : হাইকমিশনার প্রনয় ভার্মা অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় খুলনার কেন্দ্রীয় আর্য ধর্মসভা মন্দির কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানগরীর লবনচরা থেকে ০৬টি ককটেলসহ গ্রেফতার-১ গঙ্গা বিলাস ভারত-বাংলাদেশের ঐতিহ্য ও ইকোট্যুরিজমের সম্ভাবনা উন্মোচন করবে -হাই কমিশনার প্রণয় ভার্মা রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে : ভারতীয় হাইকমিশনার প্রনয় ভার্মা  অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ বাগেরহাটে অবৈধভাবে মজুদ করা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ,  গুদাম সিলগালা-জরিমানা কয়রায় হরিণ ধরার ফাঁদসহ ১টি নৌকা আটক

পাইকগাছায় অসহায় পরিবারকে উচ্ছেদের পায়তারা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ৪৫৯ পড়েছেন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
পাইকগাছায় প্রতিপক্ষ মামুন গাজী গংদের বিরুদ্ধে অসহায় পরিবারের ঘরে তালা দেয়া সহ উচ্ছেদ করার পায়তারা করছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, পৌরসভার সরল গ্রামের গরীব ও অসহায় আইয়ুব আলী সরদার ও রাবেয়া দম্পত্তি উপজেলার গদাইপুর ইউনিয়ন ও পৌরসভার সীমান্তবর্তী বয়রা সুইচ গেট সংলগ্ন ওয়াপদার নিচে সরকারি জায়গার উপর ১৫/১৬ বছর ধরে বসবাস করে আসছে। সম্প্রতি ঘোষাল গ্রামের শওকত গাজীর ছেলে মামুন গাজী গংরা অসহায় পরিবারকে বসত বাড়ী থেকে উচ্ছেদের পায়তারা করে আসছে। পায়তারার অংশ হিসেবে গত ১ মে প্রতিপক্ষ মামুন গাজী গংরা আইয়ুব আলীর রান্না ঘরে তালা মেরে তার সামনে জোরপূর্বক একটি টালীর ঘর নির্মাণ করে। এ সময় বাঁধা দিতে গেলে তারা মারপিট ও ভাংচুর করে। এ ঘটনায় আইয়ুব আলীর স্ত্রী রাবেয়া বাদী হয়ে প্রতিপক্ষ মামুন গাজী সহ ৬জনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে সরেজমিন গেলে আইয়ুব দম্পত্তি জানান, ওয়াপদার স্লোবে আমরা ১৫/১৬ বছর ধরে বসবাস করে আসছি।

প্রতিপক্ষ মামুন গাজী গংরা আমাদের রান্না ধরে তালা দিয়ে টিউবওয়েল ও রান্না ঘরের যাতায়াতের পথে জোরপূর্বক একটি ছাবড়া ঘর নির্মাণ করেছে। যার ফলে ২টি কন্যা সন্তান নিয়ে আমাদের বসবাস করা কঠিন হয়ে পড়েছে। এ ব্যাপারে মামুন গাজী জানান, আইয়ুব দম্পত্তিরা আমাদের জায়গা ভাড়া নিয়ে ৪/৫ বছর ধরে বসবাস করে আসছিল। তাদের কোন ঘরে তালা মারা হয়নি। আমাদের ৩টি ঘর রয়েছে। যার একটিতে তালা মেরেছি।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu