বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে  : হাইকমিশনার প্রনয় ভার্মা অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় খুলনার কেন্দ্রীয় আর্য ধর্মসভা মন্দির কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানগরীর লবনচরা থেকে ০৬টি ককটেলসহ গ্রেফতার-১ গঙ্গা বিলাস ভারত-বাংলাদেশের ঐতিহ্য ও ইকোট্যুরিজমের সম্ভাবনা উন্মোচন করবে -হাই কমিশনার প্রণয় ভার্মা রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে : ভারতীয় হাইকমিশনার প্রনয় ভার্মা  অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ বাগেরহাটে অবৈধভাবে মজুদ করা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ,  গুদাম সিলগালা-জরিমানা কয়রায় হরিণ ধরার ফাঁদসহ ১টি নৌকা আটক

দাকোপে জাতীয় জন্মনিবন্ধন দিবস পালিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৩৩০ পড়েছেন

দাকোপ প্রতিনিধি:

দাকোপের পানখালী মমতাজ বেগম মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার (০৩ জুলাই) সকাল ১০টায় জাতীয় জন্মনিবন্ধন দিবস ২০১৯ উপলক্ষে  দুই দিনের সমাপনি সভা অনুষ্ঠিত হয়।

নবযাত্রা প্রকল্পের আয়োজনে ও সুশীলনের বাস্তবায়নে সভায় সভাপতিত্ব করেন, প্রধান শিক্ষক মহিবুর রহমান শেখ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভিডিসি সভাপতি নাজমা বেগম ও কমিউনিটি ক্লিনিক সিএ সদস্য শহর শেখ। দুই ও তিন জুলাই এ দু’দিনের অনুষ্ঠানের কর্মসূচীতে ছিল, বাল্যবিবাহ প্রতিরোধে জন্ম নিবন্ধনের ভূমিকা বিষয়ক রচনা প্রতিযোগীতা, জন্মনিবন্ধন ও বাল্যবিবাহ সম্পর্কিত বার্তা প্রচার, র‌্যালী ও কুইজ প্রতিযোগীতা।

প্রতিযোগীতা শেষে ১০ জন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তখন উপস্থিত ছিলেন,বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক সদস্য ও নবযাত্রা প্রকল্পের অর্গানাইজার মরিয়াম খাতুন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu