মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

শিক্ষা প্রতিষ্ঠানে দুর্ণীতিবাজদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা-এমপি বাবু

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২২ জুলাই, ২০১৯
  • ৩৭৮ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধিঃ
পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বিগত দিনে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য প্রসঙ্গ নিয়ে বলেন, একসময় লোকজন জায়গা-জমি বিক্রয় করে শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করতেন, আর এখন সেই সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ দিয়ে ভালো বাড়িঘর তৈরী করেন।

এমপি বিগত দিনে নিয়োগ বাণিজ্যের প্রসঙ্গ টেনে বলেন, তার এই সময়ে কোন শিক্ষা প্রতিষ্ঠানে কেউ যদি কোন ধরনের দুর্ণীতির আশ্রয় নেন তাকে কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা। তিনি বলেন, দুর্ণীতিবাজরা দেশের শত্রু, সমাজের শত্রু। আমার আত্মীয় স্বজন কিংবা দলের যে পর্যায়েরই লোক হোক না কেন। তাদের সাথে কোন আপোষ নেই। আমি আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত করবো না। গতকাল সোমবার সকালে পাইকগাছা উপজেলা আইন শৃংখলা বিষয়ক মাসিক সভায় এমপি বাবু এসব কথা বলেন। তিনি বলেন, পাইকগাছায় বঙ্গবন্ধুর অনেক স্মৃতি রয়েছে। স্মৃতি বিজড়িত এ সব স্থান সংরক্ষণ করা হবে। সাম্প্রদায়িক সম্পৃতির অটুট বন্ধন আমাদের এই দেশ। এই সম্পৃতি কোন ভাবেই যাতে বিনষ্ট না হয় সেজন্য তিনি সবাইকে সতর্ক থাকার আহবান জানান।

ফেসবুকে গুজব ছড়িয়ে কেউ যাতে এলাকার উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ কিংবা সরকারের ভাবমুুর্তি ক্ষুন্ন করতে না পারে তার জন্য তিনি থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ওসি মোঃ এমদাদুল হক শেখ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, আবু জাফর সিদ্দিকী রাজু, রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, চিত্তরঞ্জন মন্ডল, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার ও খালেকুজ্জামান, আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ ও যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগরসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে একইস্থানে উপজেলা পরিষদের পক্ষ থেকে এমপি বাবু’র অসুস্থ মাতা ফাতেমা বেগমের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া একইস্থানে মাসিক সাধারণ, জাতীয় শোক দিবস ও ঈদুল আযহা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu