মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন খুলনা জেলা সংসদের নিন্দা ও প্রতিবাদ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ২৫ মে, ২০১৯
  • ৫৪২ পড়েছেন
গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আহত সিফাত সাব্বির এর পিঠে প্রহারের চিহ্ন।

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংসদ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিফাত সাব্বির এর উপর দুর্বৃত্ত কতৃক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন খুলনা জেলা ও মহানগর সংসদের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের সর্বত্র কড়া নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা বেস্টিত থাকা সত্বেও কেন ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দের ওপর এই হামলা। রাষ্ট্রের বিচারহীনতার সংস্কৃতির কারনে আজকের এই ন্যক্কারজনক ঘটনার বারবার পুনরাবৃত্তি ঘটছে।

গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি গুরতর আহত সিফাত সাব্বির এর উপর হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার দাবী করে। অনতিবিলম্বে এইসব ঘটনার দ্রুত তদন্ত করে প্রকৃত দোষীদের দৃস্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানিয়ে বলেন, তা যদি না হয় তাহলে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সারা দেশে তীব্র আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে বাধ্য হবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu