শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

বঙ্গবন্ধু’র সমাধিসৌধে স্বাধীনতা শিক্ষক পরিষদের পুষ্পার্ঘ্য অর্পণ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ৭০৫ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কার্যনির্বাহী পর্ষদের নেতৃবৃন্দ ২০ এপ্রিল সকাল ৯.৩০ টায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন স্বাশিপের সভাপতি : মোহা. সাদিকুল আমিন (সহযোগী অধ্যাপক, সয়েল ওয়াটার এন্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিন), সহ. সভাপতি : রুমানা রহমান (সহকারী অধ্যাপক, ইংরেজি ডিসিপ্লিন), সাধারণ সম্পাদক : মো. নূরুজ্জামান (সহযোগী অধ্যাপক, ইংরেজি ডিসিপ্লিন), যুগ্ম-সাধারণ সম্পাদক : ইমরান কামাল (সহকারী অধ্যাপক, বাংলা ডিসিপ্লিন), সাংগঠনিক সম্পাদক : আবুল ফজল (সহকারী অধ্যাপক, বাংলা ডিসিপ্লিন), কোষাধ্যক্ষ : শাকিলা আলম (প্রভাষক, বাংলা ডিসিপ্লিন), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক : হামালনা নিজাম (সহকারী অধ্যাপক, ইংরেজি ডিসিপ্লিন), সংস্কৃতি বিষয়ক সম্পাদক : আয়শা রহমান আশা (প্রভাষক, ইংরেজি ডিসিপ্লিন), পাঁচ জন সদস্য যথাক্রমে : হৈমন্তী শুক্লা কাবেরী (প্রভাষক, ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিন), বিপ্লব রায় (সহকারী অধ্যাপক, বাংলা ডিসিপ্লিন), নাহিদ আফরোজ (সহকারী অধ্যাপক, ইংরেজি ডিসিপ্লিন), অন্তরা বিশ্বাস (প্রভাষক, বাংলা ডিসিপ্লিন) এবং মৌমিতা রায় (সহকারী অধ্যাপক, বাংলা ডিসিপ্লিন)।

এসময়, বাংলাদেশের স্বাধীনতার ঘোষণাপত্রে উল্লিখিত বাংলাদেশের স্বাধীনতার প্রধান তিন স্তম্ভ সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক সুশাসনের দর্শনকে ধারণ করে, এই দর্শনকে সর্বোতভাবে প্রতিষ্ঠার সবরকম লড়াইয়ে সক্রিয় অংশগ্রহণের জন্য শপথ করেন এই পর্ষদের শিক্ষকগণ। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর দর্শনকে দেশে এবং বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠারও প্রতিজ্ঞা করেন তাঁরা। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সবরকম কর্মকাণ্ডকে প্রতিহত করে দেশের প্রগতিমুখী অগ্রযাত্রাকে সুসংহত রাখার জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস প্রয়াসকে অভিনন্দিত করে, তাঁরা, বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার যে স্বপ্ন তা বাস্তবায়নের সবরকম কর্মকাণ্ডে অকুণ্ঠচিত্তে অংশগ্রহণের ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu