মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

ফকিরহাটে এইচএসসির ফলাফলে শেখ হেলাল উদ্দীন কলেজ সেরা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১৭ জুলাই, ২০১৯
  • ৩৫০ পড়েছেন

ফকিরহাট প্রতিনিধি :
এইচ,এস,সি পরীক্ষায় শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজ বরাবরের মতো সফলতা ধরে রেখেছে। ফকিরহাট উপজেলায় কলেজটি শীর্ষ স্থানে অবস্থান করছে।

শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের পরীক্ষার্থী সংখ্যা ছিল ২০৪জন উত্তীর্ণ ১৭৮, পাসের হার ৮৭.২৫ % এ+ ০১ জন। শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ পরীক্ষার্থী সংখ্যা ছিল ৩৩৭ জন উত্তীণ ২৫২, পাসের হার ৭৪.৭৭% এ+ ০৪ জন। কাজি আজহার আলি কলেজ পরীক্ষার্থী সংখ্যা ছিল ২৮৯ জন উত্তীর্ণ ১৬৮, পাসের হার ৫৮.১৩% এ+০৬ জন। সরকারি ফজিলাতুনেচ্ছা মুজিব মহিলা মহাবিদ্যালয় পরীক্ষার্থী সংখ্যা ছিল ২৩০জন উত্তীর্ণ ১৮৩, পাসের হার ৭৯.৫৬% এ+০৪ জন। শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, এইচ,এস,সি পরীক্ষায় গত বৎসর ফলাফল খারাপ হওয়ায় ১০ টি সমস্যা চিহিৃত করা হয়। সমস্যা গুলি নিয়ে শিক্ষকবৃন্দ হোম ভিজিট সহ শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ এবং অভিভাবকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার ফলে সেরা ফলাফল করা সম্ভব হয়েছে। তিনি আরো বলেন কলেজের ভৌত অবকাঠামো শিক্ষার্থীদের ভালো ফলাফলে উৎসাহিত করেছে। অধ্যক্ষ বলেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন দাশ ফলাফল ভালো করবার জন্য বিভিন্ন সময়ে দিক নির্দেশনা দিয়েছেন শিক্ষকদের সময় দিয়েছেন।

খুলনা বিভাগের সেরা জনপ্রতিনিধি ও বিদ্যোৎসাহী ব্যক্তিত্ব জনাব স্বপন দাশ এসডিজির উপর এক বিশেষ কর্মশালায় বর্তমানে আমেরিকার নিউইয়র্ক সিটিতে অবস্থান করছেন। তিনি শিক্ষক ও শিক্ষার্থীদের অভিনন্দন জ্ঞাপন করেছেন। এদিকে ভাল ফলাফলা করায় উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহানাজ পারভীন তিনিও শিক্ষক ও শিক্ষার্থীদের অভিনন্দন জ্ঞাপন করেছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu