মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

খুলনায় শিক্ষাবৃত্তির মঞ্জুরিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অনুকূলে চেক বিতরণ অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ১৭ মে, ২০১৯
  • ৬৩৪ পড়েছেন

তথ্যবিবরণী :

খুলনা ট্রাস্টের তহবিল থেকে ২০১৮-১৯ অর্থবছরে শিক্ষাবৃত্তির মঞ্জুরিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অনুকূলে চেক বিতরণ অনুষ্ঠান ১৭ মে (শুক্রবার) সকালে খুলনা সার্কিট হাউসের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক এবং খুলনা ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি মোহাম্মদ হেলাল হোসেন। খুলনা ট্রাস্ট এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীদের ভবিষ্যৎ উন্নয়নের জন্য শিক্ষা সবচেয়ে বেশি প্রয়োজন। মেধাবী শিক্ষার্থীরাই হবে উন্নত বাংলাদেশ গড়ার কারিগর। মেধার লালন ছাড়া কোনো দেশ সামনে এগিয়ে যেতে পারে না। মেধাকে স্বীকৃতি দিতে হবে। প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে মেধার লালন জরুরি। তিনি বলেন, আজকের মেধাবীদের সঠিক পরিচর্যার মাধ্যমে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিতে হবে। এরাই আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব¡ দিয়ে উন্নত দেশের সারিতে দাঁড় করাবে। সরকার মেধা বিকাশের সুযোগ সৃষ্টি করতে শিক্ষার স¤প্রসারণ ঘটিয়েছে।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি কাজি আমিনুল হক।

অনুষ্ঠানে খুলনার জেলা প্রশাসক এবং ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি মোহাম্মদ হেলাল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ, খুলনা মেডিকেল কলেজ, ময়মনসিংহ মেডিকেল কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, উত্তরা আধুনিক মেডিকেল কলেজ এবং খুলনা বিএল কলেজসহ মোট ১৯ জন মেধাবী শিক্ষার্থী এক বছরের চার লাখ ৫০ হাজার টাকার চেক শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu