মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

খুবি উপাচার্যের সাথে স্বাশিপের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দের সৌজন্য সাক্ষাত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৫৩৭ পড়েছেন

অনলাইন ডেক্স :

বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক চেতনা এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধে বিশ্বাসী, ১৯৭২ সালের বাংলাদেশের সংবিধান ও ১৯৯০ সালের খুলনা বিশ্ববিদ্যালয় আইনের প্রতি শ্রদ্ধাশীল খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ আজ ১৮ এপ্রিল সকাল সাড়ে ১১টায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাত করেন।

উপাচার্য নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন খুলনা বিশ্ববিদ্যালয়কে আমরা একটি কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এজন্য শিক্ষকসহ সকাল মহলের সহযোগিতা যেমন প্রয়োজন, তেমনি তাদের দায়িত্বশীল ভূমিকাও প্রত্যাশিত। তিনি নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক পন্থায় নতুন কমিটি গঠনের জন্যও ধন্যবাদ জানান। উপাচার্য এই কমিটির কার্যমেয়াদের সাফল্য কামনা করেন। নবনির্বাচিত কমিটির সভাপতি প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, সহ-সভাপতি আইন ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. আশীষ কুমার দাস উপাচার্যের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন তাঁরা অতীতের ন্যায় বিশ্ববিদ্যালয়কে তার অভীষ্ট লক্ষ্যে এগিয়ে নিতে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ যথাক্রমে সহ-সাধারণ সম্পাদক বাংলা ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ড. মো. দুলাল হোসেন, কোষাধ্যক্ষ ইসিই ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক আইন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক তালুকদার রাসেল মাহমুদ, প্রচার সম্পাদক এগ্রোটেকনোলোজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক এস. এম. আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা ও গবেষণা সম্পাদক বায়োটেকনোলোজি এন্ড জেনেটিক্স ইঞ্জনিয়ারিং ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামীম আখতার, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক কারিমুল হক, সদস্যবৃন্দ যথাক্রমে ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের হাফিজ আহমেদ, এগ্রোটেকনোলোজি ডিসিপ্লিনের জয়ন্তী রায়, একই ডিসিপ্লিনের মোঃ মারুফ বিল্লাহ, ভাস্কর্য ডিসিপ্লিনের মোঃ আমিনুল ইসলাম, পরিসংখ্যান ডিসিপ্লিনের মোঃ মিনহাজুল আবেদীন এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের নিশাত তারান্নুম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu