বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে  : হাইকমিশনার প্রনয় ভার্মা অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় খুলনার কেন্দ্রীয় আর্য ধর্মসভা মন্দির কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানগরীর লবনচরা থেকে ০৬টি ককটেলসহ গ্রেফতার-১ গঙ্গা বিলাস ভারত-বাংলাদেশের ঐতিহ্য ও ইকোট্যুরিজমের সম্ভাবনা উন্মোচন করবে -হাই কমিশনার প্রণয় ভার্মা রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে : ভারতীয় হাইকমিশনার প্রনয় ভার্মা  অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ বাগেরহাটে অবৈধভাবে মজুদ করা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ,  গুদাম সিলগালা-জরিমানা কয়রায় হরিণ ধরার ফাঁদসহ ১টি নৌকা আটক

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৫৬ পড়েছেন

তেরখাদা প্রতিনিধি:

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সব সময় অসহায় ও সাধারণ মানুষের পাশে থেকে দেশ ও জনগণের কল্যাণে নিরলস ভাবে কাজ কওে যাচ্ছেন যার সুফল দেশের জনগণ ইতিমধ্যে পাচ্ছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেও অসহায়, দুস্থ দরিদ্র এবং শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি আরো বলেন গরিব, দুঃখী মানুষের কষ্ট লাঘবের জন্য আমি নিজস্ব অর্থায়নে আমার নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছি এবং সর্বদা জনগণের সেবায় নিজেকে বলিয়ে দেব।

গতকাল শনিবার সকাল এগারোটার সময় ডাক বাংলা চত্বরে উপজেলা যুবলীগের আয়োজনে এমপি আব্দুস সালাম মূর্শেদীর নিজস্ব অর্থায়নে যুবলীগ, এতিম ও অসহায়দেও মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলি তিনি বলেন। উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদেও প্যানেল চেয়ারম্যান এফ এম মফিজুর রহমানের সভাপতিত্বে এস এম ওবায়দুল্লাহ বাবু ও বদরুল আলম বাবরের যৌথ পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, মোতালেব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, ছাগলাদাহ ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ উজ্জল শেখ। এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন সেলিম আহমেদ, জাহিদ হাসান, আলমগীর শেখ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান নান্নু, ছাত্রলীগের সভাপতি শেখ হুসাইন আহমেদ, সোহেল মোল্যা, মেহেদী হাসান ফয়সাল, এফএম মনিরুজ্জামান, কামরান মেম্বার ও ইকরাদুল মেম্বার, সরদার মঞ্জর, শাকির হোসেন খোকনসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উল্লেখ্য যে, এদিন তিনি উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, মন্দিও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগলীগ, শ্রমিকলীগসহ সকল পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দেও মাঝে সহায় শীতার্ত মানুষের উদ্দেশ্যে কম্বল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu