ফকিরহাটের পিলজংগ ইউনিয়নে ৫ ও ৬ নং ওয়ার্ডে ত্রি-বাষিক সম্মেলন

160

ফকিরহাট প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৫ ও ৬নং ওয়ার্ডের ত্রি-বাষিক সম্মেলন গত ২৭ জুলাই শনিবার সন্ধ্যায় পিলজংগ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

৫নং ওর্য়াড আ,লীগের সভাপতি সাধন কুমার দের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার ও উপজেরা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাইদ সুজা। ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অঞ্জন কুমার দের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা আ,লীগের সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, সুবীর কুমার মিত্র ও উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ।

উদ্ভোধন করেন, ইউনিয়ন আ,লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আলহাজ¦ মোঃ শাজাহান আলী, প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন টুটুল। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ,লীগের সদস্য জীবন কৃষ্ণ ঘোষ, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির (সাবেক) সভাপতি অসিত মুখ্যাজী মন্টু, আ,লীগ নেতা অলোক কুমার সেন, আফজাল ঢালী, শম্ভু মিত্র, মোঃ মোশারেফ হোসেন, ছাত্রলীগের সভাপতি মোঃ আছাবুর রহমান, যুবলীগ নেতা জয়দেব কুমার দে ও কৃষকলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

সভা শেষে সাধন কুমার দে-কে সভাপতি ও আব্দুল মালেক-কে সাধারন সম্পাদক করে ৫নং ওয়ার্ড কমিটি এবং রতন কুমার চ্যাট্যাজী-কে সভাপতি ও মোঃ নাজিম উদ্দিন-কে সাধারন সম্পাদক করে ৬নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এই নিয়ে উপজেলার ৭২টি ওয়ার্ডের ৪৭টি ওয়ার্ডে আ,লীগের কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here