মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

দুর্ণীতিবাজ, দখলবাজ, নিয়োগ বাণিজ্যকারীরা এবং পর সম্পদ লোভীরা প্রশ্রয় পাবে না; এমপি বাবু

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৬০২ পড়েছেন

তৃপ্তি সেন পাইকগাছা,খুলনা প্রতিনিধি :
পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সেদিন দুঃশাসন ও দুর্ণীতির জন্য যুদ্ধ করেছিলেন। তারপরও আপনারা বিভিন্ন সময় বঞ্চনার স্বীকার হয়েছেন। আপনাদের জায়গা জমি অনেকে জবর দখল করে নিয়েছে। আমি সেগুলি আবার আপনাদের কাছে ফিরিয়ে দিবো। আপনারা হারিয়ে গেলে হবেনা। আমার দ্বারা কেউ কখনো অসম্মানিত হবেন না।

আমার দরজা সকলের জন্য সব সময় খোলা আছে। আমার কাছে দুর্ণীতিবাজ, দখলবাজ, শিক্ষাক্ষেত্রে নিয়োগ বাণিজ্যকারীরা এবং ভিজিডি, ভিজিএফ এর কার্ড বিতরণে যারা অর্থ গ্রহন করে থাকে এবং দলের নাম ব্যবহার করে যারা দলকে ক্ষতিগ্রস্থ করে তাদের আশ্রায় আমার কাছে নেই। আমি খালি হাতে এসেছি, খালি হাতে ফিরে যাবো। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। বিগত উপজেলা নির্বাচন প্রসঙ্গে বলেন, আপনারা দুর্ণীতি ও অর্থের বিরুদ্ধে ভোট দিয়ে নৌকার বিজয় ছিনিয়ে এনেছেন। আগামীতেও যে সকল নির্বাচন অনুষ্ঠিত হবে সে সকল নির্বাচনে এমপি বাবু সৎ যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করার আহবান জানান সকলের কাছে। অপরের সম্পদ লোভী, দুর্ণীতিবাজ ও দখলদারদের বর্জনের আহবান জানান। বৃহস্পতিবার সকালে পাইকগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। এমপি বাবু আরো বলেন রাজনীতি হলো নেশা, পেশা হলো ব্যবসা। আমি মানুষের সেবা করতে চাই।

উপজেলা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য আনোয়ার ইকবাল মন্টু, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শিয়াব উদ্দীন ফিরোজ বুলু। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সুবোল কুমার মন্ডল, আব্দুর রাজ্জাক মলঙ্গী, রনজিত কুমার সরকার, আমিনুল ইসলাম, জামিলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান এসএমএ মাজেদ, তোকারম হোসেন টুকু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া হোসেন, জেলা যুবলীগনেতা শামীম হাসান, উপজেলা আ’লীগ নেতা জি এম ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, হেমেশ চন্দ্র মন্ডল, যুবলীগ নেতা শেখ আনিছুর রহমান মুক্ত, এম এম আজিজুল হাকিম।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu