দাকোপের বাজুয়ায় মন্দির পরিদর্শনে বর্তমান চেয়ারম্যানের সাথে আগামীর প্রার্থী বিধান বিশ্বাস

291

নিজস্ব প্রতিবেদক :

শারদীয় দুর্গা উৎসবের মহা নবমীতে দাকোপের বাজুয়া ইউনিয়নে মন্দির পরিদর্শন করেন খুলনা জেলা আ’লীগ সহ-সভাপতি ও বাজুয়া ইউপি চেয়ারম্যান রঘুনাথ রায়। এ সময় তিনি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে তার নাতি বিধান বিশ্বাস’কে সকলের সাথে পরিচয় করিয়ে দেন।

গতকাল সোমবার বিকালে বাজুয়া ইউনিয়ন পরিষদ থেকে জেলা আ’লীগ সহ-সভাপতি ও বাজুয়া ইউপি চেয়ারম্যান রঘুনাথ রায় নাতি বিধান বিশ্বাস’কে সাথে নিয়ে মোটর সাইকেল সোভাযাত্রা সহকারে মন্দিরে মন্দিরে ভক্তদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অর্ঘ প্রদান করেন। এ সময় তিনি সকলের সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী হিসাবে তার নাতি, তরুণ সমাজ সেবক বিধান বিশ্বাস’কে সকলের সাথে পরিচয় করিয়ে দেন এবং আর্শিবাদ কামনা করেন বলে জানা যায়।

উল্লেখ্য যে, পরিশ্রমী ও সদা তৎপর চেয়ারম্যান রঘুনাথ রায় গত দেড় বছর ধরে স্ট্রোক জনিত অসুস্থতার কারণে স্বাভাবিকভাবে আগের মত চলাচল করতে পারেন না। তার অসুস্থতার সময় থেকে নাতি সম্পর্কের বিধান বিশ্বাস তার সার্বক্ষনিক সেবা যত্ন করেন এবং তার হয়ে ইউনিয়নবাসীর সাথে সার্বিক যোগাযোগ রাখেন বলে একাধীক সূত্রে জানা যায়। এছাড়াও বিধান বিশ্বাসের সৌজন্যে বিভিন্ন সামাজিক সচেতনতা বিষয়ে, ধর্মীয় ও শিক্ষামূলক কর্মসূচী সম্বলিত প্যানা পোস্টার বাজুয়া ইউনিয়নের সর্বত্র দেখা যাচ্ছে।

গতকাল মন্দির পরিক্রমায় তার সাথে ছিলেন মহিলা মেম্বার মেম মন্ডল, ১নং ওয়ার্ডের মেম্বার রবিন মড়ল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরিকঙ্ক রায়, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি কানাই মণ্ডল, কেন্দ্রীয় যুব মহাজোট নেতা ডা. সামিত দেব রায়, রবাট এনরিকো নির্ভয়, সুকুমার বিশ্বাস, দিপাঞ্জন রায়, উদয় গাইন, সভ্য মড়ল, গুরুপদ রায়, মিঠুন বিশ্বাস, জয়ীতা বিশ্বাস, প্রশান্ত গাইন, সন্দীপ বিশ্বাস, সিদ্দার্থ রায়, দেব্রত অধীকারি প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here