শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

ডুমুরিয়ায় স্বামীর দেয়া আগুনে স্ত্রীর ঘর ভষ্মীভূত: ১০ লাখ টাকা ক্ষতি!

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শুক্রবার, ২১ জুন, ২০১৯
  • ৫০৭ পড়েছেন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:

ডুমুরিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামী ও তার সহযোগীদের দেয়া আগুনে পুড়ে স্ত্রী ইউপি সদস্য সাবিনা ইয়াসমিনের বসত ঘর ও আসবাবপত্র ভষ্মীভুত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার মিকশিমিল গ্রামে।

ওই রাতেই অগ্নিসংযোগকারীর এক সদস্যকে পুলিশ আটক করে। এ ঘটনায় ইউপি সদস্য বাদী হয়ে শুক্রবার স্বামী ইসমাইল গাজী ও দেবরের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত আসামী মোছাদ্দের গাজী (৩৮) কে আটক করেছে। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাবিত করতে একটি কুচক্রীমহল নির্বাচনোত্তর সহিংসতাকে দায়ি করে অপপ্রচারের চেষ্টা করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ভুক্তভোগী সাবিনা ইয়াসমিন রুদাঘরা ইউনিয়ন পরিষদের সংরিক্ষত মহিলা সদস্য। তার বিয়ের পর থেকে স্বামী ইসমাইল গাজীর (৪৩) মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। এরই সূত্র ধরে ইসমাইল গাজীর ভাই বোন মিলে স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের মানুষিক নির্যাতন ও চক্রান্তে লিপ্ত হয় । তারই জের ধরে ঘটনারদিন রাতে স্বামী ও তার দেবর মোছাদ্দের গাজী (৩৮) সহ ৫/৭ জন অজ্ঞাত ব্যাক্তি সাবিনার বাড়িতে গিয়ে ঘরের বাইরে রাখা তার ছেলের ব্যবহৃত সাতক্ষীরা হ-১১-৫৯১৫ নম্বরের মটর সাইকেলটি নিয়ে যাওয়ার চেষ্টা করে।

সাবিনার ছেলে সাব্বির গাজী জানায়, রাতে ঘর থেকে বের হয়ে দেখি আব্বু ও চাচা আমার মটর সাইকেলটি নিয়ে যাচ্ছে। ওদের সাথে আরো ৪/৫ জন অজ্ঞাত ব্যাক্তি ছিলো। আমাকে দেখে গলায় চুরি ধরে বলে চিৎকার দিলে মেরে ফেলবো। আমি আম্মু বলে চিৎকার দিয়ে ঘরে ঢুকে পড়ি। পরে তারা জানালা ভেঙ্গে ঘরে ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়ে পেট্রোল ঢেলে ঘরে আগুন ধরিয়ে দেয়। মুহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়লে আমি এবং আমার ছোট ভাই ও আম্মু দ্রæত ঘর থেকে বেরিয়ে পড়ি। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনার রাতে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ এবং শুক্রবার সকালে অতিঃ পুলিশ সুপার বি-সার্কেল সজীব খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাবিনা ইয়াসমিন বলেন, স্বামীর দেওয়া আগুনে পুড়ে ঘরে থাকা সোনা-দানা, নগদ ১ লাখ ২০ হাজার টাকা, দামি শোকেজ, আলমারি, টেলিভিশন, মটর সাইকেলসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, আমার স্বামীর সাথে বিয়ের পর থেকেই প্রায় ২০ বছর যাবত বিরোধ চলে আসছে। এখন লোকমুখে শুনেছি সে বিয়ে করেছে। আমাকে তার বাবার ভিটে থেকে তাড়িয়ে দিতে চাইছে। সে কয়েকবার আমাকে হত্যা করার চেষ্টা করেছে। তার অত্যাচারে আমি অতিষ্ঠ হয়ে পড়েছি।

এ বিষয়ে থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, পারিবারিক কলোহের জের হিসেবে আগুনে সাবিনার ঘর পুড়ে অনেক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় জড়িত সাবিনার দেবর মোছাদ্দের গাজীকে আটক করা হয়েছে।

এদিকে বিষয়টি ভিন্নখাতে প্রবাবিত করতে এক শ্রেনির কুচক্রীরা নির্বাচনোত্তর সহিংসতাকে দায়ি করে অপপ্রচারের চেষ্টা করেছে বলে স্থানীয় বিভিন্ন সুত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu