শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

ডুমুরিয়ায় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ারের গণসংযোগ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ৪৯৯ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ডুমুরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা সরোয়ার ডুমুরিয়া সদর ও ভান্ডারপাড়া ইউনিয়নে গণসংযোগ করেছেন।

১৩ জুন বৃহস্পতিবার বিকেলে ডুমুরিয়ার বড়বাজার ব্যবসায়ীদের সাথে তিনি মতবিনিময় ও গণসংযোগ করেন। এসময় তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। স্থানীয় ভান্ডারপাড়া ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পে দুস্থ্য অসহায় মানুষদের সাথে গণসংযোগকালে তিনি অতীতের মতো আগামীতেও তাদের পাশে থাকার অঙ্গীকার করেন। একই সাথে আশ্রয়ন প্রকল্পের ২৬০ টি ঘর আধুনিকভাবে তৈরী করারও আশ্বাস প্রদান করেন। তিনি ভান্ডারপাড়া বাজারে ব্যবসায়ী ও ক্রেতা বিক্রেতাদের সাথে লিফলেট বিতরণসহ মতবিনিময় করেন। সন্ধ্যায় ভান্ডারপাড়া জামে মসজিদে নামাজ আদায় শেষে মুসল্লিদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তার সাথে ছিলেন ডুমুরিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম, ভান্ডার পাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ আসাদুজ্জামান লিটু, ইউপি সদস্য মাহবুবুর রহমান, সাংবাদিক আতিয়ার রহমান, নজরুল ইসলাম সরদার, শেখ সাইদুর রহমান মোফাজ্জল হোসেন কায়কোবাদ, নিউটন, তপন মন্ডল, অসিত বরণ, সুজন হালদার মুস্তাকিন বিল্লাহ, পলাশ, শেখ রেজাউল করিম, মন্সুর আলি, রোস্তম আলী, মোল্লা হাফিজুর রহমান, ইকবাল হোসেন, আব্দুল হান্নান, আতাউর রহমান, আব্দুল গাফফার, শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, আখতার হোসেন, মাহবুবুর রহমান, মুস্তাফিজুর রহমান, জাকির হোসেন মোক্তার হোসেনসহ এলাকার সাধারণ মানুষ ও নেতা কর্মী উপস্থিত ছিলেন। স্থানীয় জনগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় নৌকা প্রতিকে ভোট দেয়ার অঙ্গীকার করেন।

এর আগে সকালে তিনি তিনি খর্নিয়ার ‘মানিক যাত্রা’র শিল্পী শেখ শের আলীর জানাজায় শরিক হন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu