শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনায় পাটকল শ্রমিকদের রাজপথ ও রেলপথ অবরোধ ও রাজপথে ইফতার কর্মসূচিতে বাসদ কেন্দ্রীয় নেতা রাজেকুজ্জামান রতন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১২ মে, ২০১৯
  • ৬৯৬ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি : ১২মে রবিবার বিকালে খুলনার খালিশপুর শিল্পাঞ্চালে বকেয়া মজুরী পরিশোধ ও মজুরী কমিশনের ঘোষণা বাস্তবায়ন সহ ৯ দফা দাবীতে রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের ৩ ঘন্টা রাজপথ ও রেলপথ অবরোধ ও রাজপথে ইফতার কর্মসূচির আন্দোলনের সাথে সংহতি জানান বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) কেন্দ্রীয় সদস্য ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড রাজেকুজ্জামান রতন।

 সকালে খুলনার ফুলতলা উপজেলার দামোদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত গ্রাম পুলিশের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন এই বাসদ কেন্দ্রীয় নেতা। এছাড়াও বক্তব্য রাখেন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের খুলনা বিভাগীয় সভাপতি দুদু ভাই, গ্রাম পুলিশ ইউনিয়নের কেন্দ্রীয় সমন্বয়কারী শাহজাহান কবির জহির, বাসদ খুলনা জেলা সমন্বয়ক কমরেড জনার্দন দত্ত নান্টু, গ্রাম পুলিশ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও বিভিন্ন জেলার প্রতিনিধিবৃন্দ।

বিকাল ৪টায় তিনি খুলনার খালিশপুর শিল্পাঞ্চালে বকেয়া মজুরী পরিশোধ ও মজুরী কমিশনের ঘোষণা বাস্তবায়ন সহ ৯ দফা দাবীতে রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের চলমান আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বাসদ খুলনা জেলা কমিটির সমন্বয়ক এবং সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য কমরেড জনার্দন দত্ত নান্টু ও দলটির জেলা ও মহানগর শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কমরেড রাজেকুজ্জামান রতন সন্ধ্যার পর ক্রিসেন্ট জুট মিল শ্রমিক কলোনিতে শ্রমিকদের সাথে সাক্ষাত করেন এবং রাতে শ্রমিক ফ্রন্ট খালিশপুর কার্যালয়ে বৈঠক করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu