শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী জি.এম. বাইজিদ হোসেন মন জয় করে চলেছেন সাধারণ শিক্ষার্থীদের

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ১৫২৪ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :
কয়রা সদর ইউনিয়নের সর্বজন শ্রদ্ধেয় অবসর প্রাপ্ত শিক্ষক আব্দুস ছাত্তার গাজীর তিন পুত্র সন্তানের মধ্যে ছোট জন জি. এম. বাইজিদ হোসেন। সে জায়গীর মহল সুন্দরবন টেকনিক্যাল ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের মূলনীতি শিক্ষা, শান্তি, প্রগতি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান বুকে ধরে মিছিল মিটিং ও দলীয় কর্মসূচীতে নিয়মিত অংশ নিয়ে সকলের নজর কাড়া ছেলেটিই বাইজিদ হোসেন।

কয়রা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কয়রা উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পেয়ে ছিলেন তার পরিশ্রম ও সাংগঠনিক দক্ষতার মূল্যায়ণ হিসাবে। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সাবেক ও বর্তমান অনেক দায়িত্বশীল ছাত্রলীগ নেতৃবৃন্দরা জি. এম. বাইজিদ হোসেনকেই কয়রা উপজেলা ছাত্রলীগের আগামী দিনের সভাপতি প্রার্থী হিসেবে যোগ্য মনে করেন।

কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মো.আল্লাল উদ্দিন, বর্তমান সহ-সভাপতি মো. রাসেল হোসেনও সহমত পোষণ করেন অনেকের মত। কয়রা কপতাক্ষ মহাবিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্র ইমরান হোসেন, বাইজিদ হোসেনকে সদালাপী ও পরিশ্রমী ছাত্র নেতা বলে দাবি করে বলেন, তাকে সভাপতি করা হলে আওয়ামী ঘরনার সাধারণ শিক্ষার্থীরা ছাত্রলীগের আদর্শিক রাজনীতির প্রতি আস্থাশীল হয়ে উঠবে। একই কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র মো. কিবরিয়া হোসেন বাইজিদ হোসেনকে বন্ধুসুলভ ও অমায়িক বলে সহমত পোষণ করেন। উত্তর বেদকাশী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র প্রশান্ত মণ্ডল বলেন জি. এম. বাইজিদ হোসেন অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ও সাংগঠনিক দক্ষতা সম্পন্ন। তাকে উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হলে আমার পূর্ণ সমর্থন থাকবে।

জায়গীর মহল খান সাহেব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উত্তর বেদকাশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হাজ্জাতুল ইসলাম সহ কয়রা উপজেলার ৭ টি ইউনিয়নের বহু ছাত্রলীগ নেতাকর্মী ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ ছাত্রছাত্রীদের আস্থাভাজন প্রিয় ছাত্রনেতা জি. এম. বাইজিদ হোসেন। তারা খুলনা জেলা ও কেন্দ্র ছাত্রলীগ নেতৃবৃন্দের কাছে কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে জি এম বাইজিদ হোসেনকে কাছে পেতে জোর দাবি জানান।

জি. এম. বাইজিদ হোসেন নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন মুজিব সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসাবে বাংলাদেশ ছাত্রলীগের নিবেদিত কর্মী হয়ে সকলের দোয়া ও সদয় বিবেচনা কামনা করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu