শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কয়রায় ১৮ প্রার্থীর মনোনয়ন জমা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ৫৩৭ পড়েছেন

অরবিন্দ কুমার, কয়রা :
আগামী ৩১ মার্চ কয়রা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন এবং পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

৪ঠা মার্চ সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা’র নিকট প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন।
চেয়ারম্যান পদে যারা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি. এম. মোহসিন রেজা, স্বতন্ত্র প্রার্থী হিসাবে উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ্ব এস.এম. শফিকুল ইসলাম ও কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল্যাহ আল মাহমুদ।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে এ্যাড. মোশাররফ হোসেন, এ্যাড. শেখ আব্দুর রশিদ, এ্যাড. কমলেশ চন্দ্র সানা, এ্যাড. এস. এম. আবু জাফর, বীরমুক্তিযোদ্ধা মোঃ লুৎফর রহমান মোল্যা, বীরমুক্তিযোদ্ধা জি.এম. মনসুর আহমেদ, এ্যাড. আরাফাত হোসেন, অলিউর রহমান খোকা ও মোঃ আব্দুল হালিম। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোছাঃ খালেদা আক্তার, নাসিমা আলম, সাকিনা কবির, হাসিনা পারভীন, নাহার পারভীন ও রুবিয়া খাতুন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu