আমাদের-কে শিক্ষার গুনগত মান উন্নয়নে আরো স্বোচ্ছার হতে হবে- কামরুজ্জামান টুকু

442

পি কে অলোক, ফকিরহাট :
বাগেরহাটের জেলা পরিষদ চেয়রম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু বলেছেন, আমাদের-কে শিক্ষার গুনগত মান উন্নয়নে আরো স্বোচ্ছার হতে হবে।

শিক্ষার গুনগত মানের উন্নতি ঘটাতে পারলে দেশ ও জাতীর উন্নতি করা সম্ভাব হবে। তিনি গতকাল শনিবার ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি বলেন, আমরা সভ্যতায় অনেকাংশে এগিয়ে রয়েছি। তাই প্রতিটি মানুষ-কে সুশিক্ষায় শিক্ষিত করে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করার জন্য দলীয় নেতাকর্মিদের প্রতি উদ্যাত্ত আহবান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ এর সভাপতিত্বে সম্মেলনের উদ্ভোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পরিষদের সদস্য শীবপ্রসাদ ঘোষ ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিলন কুমার ব্যানাজী। প্রধান বক্তা ছিলেন, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার। ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে স্বাগত বক্তৃতা করেন বেতাগা ইউপি পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য শেখ আব্দুর রাজ্জাক, আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক),উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ প্রমুখ।

সভা শেষে মোঃ ইউনুস আলী শেখ-কে সভাপতি ও আনন্দ কুমার দাশ-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here