মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ৬৪৭ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যনির্বাহী কমিটির সভা ১৬ জুলাই (মঙ্গলবার) বেলা ১১টায় ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।

বক্তৃতা করেন সহ-সভাপতি মো. হুমায়ুন কবির, মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

সভার শুরুতে সদ্যপ্রয়াত সদস্য শেখ নূর গণি বাবলু রেজার অকাল মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং শোক প্রস্তাব গৃহিত হয়। সভায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। স্থানীয় পত্রিকাগুলোতে নতুন করে ইউনিট কমিটি গঠনের জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির তিন সদস্যের হজ্বযাত্রা উপলক্ষে আগামী ১৮ জুলাই দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় খুলনা সাংবাদিক ইউনিয়নের ব্যানারে শিল্পাঞ্চলে কোন ইউনিট থাকবে না মর্মে সিদ্ধান্ত হয়। যদি কেউ তা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম এর সাম্প্রতিক কর্মকান্ডের তীব্র নিন্দা জানানো হয় এবং তাকে শোকজ করার সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়নের কল্যাণ তহবিলের জন্য সদস্য প্রতি ১০০ টাকা হারে চাঁদা নির্ধারণ করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu