মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

খুলনা আঞ্চলিক তথ্য অফিসে শুদ্ধাচার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৩৬৩ পড়েছেন

তথ্যবিবরণী :

জাতীয় শুদ্ধাচার কৌশল, ইনোভেশন, সিটিজেন চার্টার ও বার্ষিক কর্মসম্পাদান চুক্তি (এপিএ) বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালা ১৫ মে (বুধবার) খুলনা আঞ্চলিক তথ্য অফিসে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন তথ্য অধিদফতরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার ফায়জুল হক।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, শুদ্ধাচার কৌশলের মূল উদ্দেশ্য হচ্ছে সেবাগ্রহীতাদের সন্তুষ্টি অর্জন। কেবল আর্থিক স্বচ্ছতা নিশ্চিতকরা নয়, একই সাথে সময়মতো অফিসে আসা, উর্দ্ধতন কর্তৃপক্ষের আদেশ বাস্তবায়ন করা এবং চাকরীর বিধানাবলী যথাযথভাবে মেনে চলাও শুদ্ধাচারের অংশ। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি মোতাবেক সকল কাজ সম্পাদন করতে হবে এবং অফিসের প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।

খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় অফিসের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। এসময় তথ্য অধিদফতরের সিনিয়র তথ্য অফিসার আসাদুজ্জামান খান, ফিচার রাইটার মো. রেজাউল করিম সিদ্দিক ও ক্রয় কর্মকর্তা মো. শাহ আলম সরকার উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu