শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী খুলনা জেলা পুলিশের কনস্টবল এনায়েত -এর পরিবারকে আর্থিক অনুদান

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৫৭০ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক :

১২ মে রবিবার পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে প্রাপ্ত অনুদান(০৫ লক্ষ টাকা) কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী খুলনা জেলা পুলিশের কনস্টবল/৬৪৬ এনায়েত হোসেন-এর পরিবারবর্গের নিকট  তুলে দিলেন জনাব জি.এম. আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার(দক্ষিণ), খুলনা।

এ সময় একটি মানবিক ও কল্যাণকর উক্তির অবতারনা করা হয় যেটি – বাংলাদেশ পুলিশে কর্মরত প্রত্যেকটি সদস্য’দের পরিবার মিলে আমরা একটি বৃহত্তর পুলিশ পরিবার। বাংলাদেশ পুলিশের যে কোন পরিবারের দুর্দিনে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে পাশে থেকে সাহস যুগিয়ে যাই নিরন্তর।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu