মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

খুলনা মিউজিক ক্লাবের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১২জন গুণী সংবর্ধনা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ৭১১ পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তি :

খুলনা ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগরীর নিরালাস্থ আমির খসরু শিশু বিদ্যানিকেতনে ২০ জুলাই শনিবার বিকেল ৫টায় খুলনা মিউজিক ক্লাব এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে।

এ অনুষ্ঠানে সমাজের বিভিন্ন গুণী ব্যক্তিদের মধ্য থেকে ১২জনকে সম্মাননা প্রদান করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা ইউনানী কলেজের অধ্যাপক হাকীম নৃপেন্দ্র নাথ বৈরাগী এবং পরিচালনা করেন মিউজিক ক্লাবের পরিচালক রামপ্রসাদ রায় সুমন। প্রধান অতিথি ছিলেন অধ্যাপক তুষার কান্তি রায়, কুয়েট। বিশেষ অতিথি ছিলেন খুলা হোমিওপ্যাথিক কলেজের প্রভাষক তারক চন্দ্র রায়, অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা অজিত হালদার। গুণী সংবর্ধনা প্রাপ্তরা হলেন সঙ্গীত শিক্ষক অসিত কুমার মণ্ডল, কবি মিলন বিশ্বাস, সুরকার অসিত কুমার মণ্ডল, মানবসেবায় ডাঃ সোহেল রানা, সঙ্গীতশিল্পী পরমা ঢালী, সঙ্গীত শিক্ষিকা অর্চনা রায়, ক্রীড়ায় দীলিপ বর্মণ, ইউনানী চিকিৎসক হাকীম রেজাউল করিম মামুন, হাকীম ডাঃ কামরুল ইসলাম, চিত্রশিল্পী প্রদীপ মণ্ডল, নৃত্যশিল্পী শাহনাজ পারভীন সেতু, বৃক্ষপ্রেমী মোঃ লুৎফর রহমান। গুণী ব্যক্তিরা সবাই স্মারক প্রদানের সময় ৫ মিনিট করে তার ভবিষ্যতের পরিকল্পনা ও দেশের জন্য ভালো কিছু করার প্রতিশ্রুতি দেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি গুণী ব্যক্তিদের সম্বন্ধে মহতি অনুষ্ঠানে সবার উদ্দেশ্যে এই সাফল্যের ধারাবাহিকতায় জীবনকে সামনে সুন্দর কিছু অর্জন হয় এবং উপদেশমূলক বক্তব্য রাখেন। সবার মঙ্গল কামনা করে অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu