বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হলেন নির্মল, সম্পাদক বাবু

128

অফিস ডেস্ক :

শ‌নিবার (১৬ ন‌ভেম্বর) শনিবার বেলা ১১টায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হয় বাংলা‌দেশ আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগের জাতীয় ত্রি বা‌র্ষিক স‌ম্মেলন ২০১৯। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।‌

বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাননীয় বাংলা‌দেশ সরকা‌রের সড়ক ও যোগা‌যোগ মন্ত্রী ওবায়দুল কা‌দের। বি‌শেষ অ‌তি‌থি বাহাউ‌দ্দিন না‌সিম, অপু উ‌কিল। অনুষ্ঠ‌া‌নে সভাপ‌তিত্ব ক‌রেন নির্মল রঞ্জন গুহ।

প্রধানমন্ত্রী তার বক্ত‌ব্যে ব‌লেন, দু‌র্নীতি, সন্ত্রাস ও মাদকের সা‌থে জ‌ড়িত ভূ‌মি দস্যূ, কা‌লোবাজারী‌দের স্বেচ্ছা‌সেবক লী‌গে কোন স্থান হবে না।

দ্বিতীয় অ‌ধি‌বেশনে বিকাল ৩ টায় ইঞ্জিয়া‌রিং ই‌নিস‌টি‌টিউশ‌নে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতা কর্মীদের সা‌থে বিশেষ ভাবে আলাপ আলোচনা ক‌রে ।‌ কে‌ন্দ্রীয় কার্য‌নির্বাহী ক‌মি‌টির সভাপ‌তি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নাম ঘোষণা করেন।

কেন্দ্রীয় কমিটির পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটিতে ঢাকা মহানগর উত্তরের সভাপতি হয়েছেন ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম।

আর দক্ষিণের সভাপতি হয়েছেন কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক হয়েছেন তারিক সাঈদ।

https://www.banglardinkal.com/wp-content/uploads/2020/02/Mujibborsho-logo.jpg

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here