কয়রায় জলবায়ু পরিষদের ভার্চুয়াল সংবাদ সম্মেলন

119

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা :
কয়রা উপজেলা জলবায়ু পরিষদের উদ্যোগে ৭টি ইউনিয়নের চেয়ারম্যান ও সচিবদের সাথে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলন শেষে বাঁধ ব্যবস্থাপনায় ইউনিয়ন পরিষদকে সংযুক্ত করার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

২ জুন (বুধবার) বেলা ১১টায় স্থানীয় অভিযোজন পরিকল্পনা প্রণয়নে ও বাঁধ ব্যবস্থপনায় ইউনিয়ন পরিষদকে যুক্ত করার বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থাপন করা হয়। সিএসআরএল কয়রা ফিল্ড অফিসার নিরাপদ মুন্ডার সঞ্চালনায় ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আলোচনা রাখেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমির আলী গাইন, আব্দুস সাত্তার পাড়, মোঃ হুমায়ূন কবির, আলহাজ্ব সরদার নূরুল ইসলাম, সাংবাদিক রিয়াছাদ আলী, শ্যামনগর জলবায়ু পরিষদের সদস্য সচিব অধ্যক্ষ আশেক-ই-এলাহী, ইউপি সচিব সুমন কুমার ঘোষ, মোঃ রাসেল বিল্লাহ, সিএসআরএলের লোকাল কনসালটেন্ট তানিয়া সুলতানা প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্থানীয় অভিযোজন পরিকল্পনা প্রণয়নে ও বাঁধ ব্যবস্থপনায় ইউনিয়ন পরিষদকে যুক্ত করার বিষয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here