উলিপুরে অসহায় মানুষের পাশে আল-আমিন খান লিমন

190

এস আর শান্ত :
চলমান করোনা পরিস্থিতিতে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বজরা ইউনিয়নে, তরুন সাংবাদিক ও সমাজসেবক আল-আমিন খান লিমন এর নিজ অর্থায়নে বজরা ইউনিয়নের প্রায় শতাধিক অসহায় পরিবারের মাঝে কয়েক বেলা চলার মতো, আলু, মশুর ডাল, লবন, তেল, চিড়া, চিনি,সাবান সহ জিবানু নাশক ওষুধ,বজরা ইউনিয়নের বিভিন্ন এলাকার, বিধবা, প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে এ ত্রান সহায়তা বিতরণ করা হয়েছে।

তাছাড়া তার ব্যাক্তিগত উদ্যোগে, এলাকার যুবকদের সেচ্ছাশ্রমে,বিভিন্ন রাস্তাঘাট, মোড়, জনসমাগম হয় এমন স্পট, দোকান পাট, এলাকায় জিবানু নাশক স্প্রে করা হয়। সন্ধার পর বজরা ইউনিয়নের, দঃ খামার বজরা সরকারি প্রাঃ বিদ্যাঃ মাঠ, মধ্য খাঃ বজরা সরকারি প্রাঃ বিদ্যাঃ মাঠ, পুর্ব বজরা সরকারি প্রাঃ বিদ্যালয় মাঠে, জনসমাগম না করে সামাজিক নিরাপদ দুরুত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

ত্রান বিতরণ কালে তার সাথে উপস্থিত ছিলেন, তার পিতা গোলামা মোস্তফা রহমান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, কুড়িগ্রাম জেলা শাখার সাধারন সম্পাদক, আলমগীর হোসাইন, বাংলার দিনকাল এর বিশেষ প্রতিনিধি, সোবহান রাব্বী খান শান্ত,
স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন মুনলাইট অর্গানাইজেশন সহ সভাপতি, নাজমুল ইসলাম লিজু, সমাজকর্মী, শাহজাহান মিয়া, বিশিষ্ট ব্যাবসায়ী,সামীউল ইসলাম, সেচ্ছাসেবক লীগের ওয়ার্ড সম্পাদক সুজা মিয়া, মিঠু মিয়া প্রমুখ সহ অনেকেই।

এ সময় আল-আমিন খান লিমনের,সাথে কথা হলে তিনি বলেন, সকলেই নিজের পরিবারের স্বার্থে ,দেশের কথা বিবেচনা করে ঘরে থাকুন নিরাপদে থাকুন। অতি জরুরি প্রয়োজন ছাড়া আমরা কেউ ঘর থেকে বের হবোনা, এটাই হোক আমাদের সময়ের প্রতিপাদ্য, আমরা সকলেই নিজের সাধ্য অনুযায়ী দেশের এই কঠিন দুঃসময়ে নিজ দায়িত্বে অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করবো, আমার সাথে সহমত হয়ে সহযোগীতা করেছেন আমার বন্ধু সৌদি প্রবাসী সাখাওয়াত হোসেন শান্ত, সহ অনেকেই চেষ্টা করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ এবং এলাকার সম্মানিত জন প্রতিনিধিদের বলবো সরকারের মুখের দিকে ত্রানের অপেক্ষায় চেয়ে না থেকে নিজেদের সামর্থ্য অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে এই ক্রান্তিলগ্নে দাড়ানোর অভিমত ব্যাক্ত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here