মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে জেলা ও মহানগর জাপার শোক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১৪ জুলাই, ২০১৯
  • ৬৩৪ পড়েছেন
SAD

প্রেস বিজ্ঞপ্তি :
জাতীয় পার্টি’র চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ ১৪ জুলাই রবিবার সকাল ৭:৪৫ টায় ঢাকার সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে……রাজিউন)।

প্রিয় নেতার মৃত্যুতে জাতীয় পার্টি খুলনা জেলা ও মহানগরের সর্বস্তরের নেতাকর্মী শোকে মুহ্যমান হয়ে পড়েন এবং সকলে ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে সমবেত হন। পরে নেতৃবৃন্দ তিন দিনের শোক পালনের কর্মসূচি গ্রহণ করেন। কর্মসূচির মধ্যে সকল নেতাকর্মী তিনদিন ব্যাপী কালো ব্যাচ ধারণ, কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রেখে জাতীয় পতাকার পাশাপাশি কালো পতাকা উত্তোলন, অদ্য হতে প্রতিদিন কোরআন তেলওয়াত, বাদ মাগরিব দোয়া ও মরহুমের স্মৃতিচারণ। এই কর্মসূচি সকল উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পালন করার অনুরোধ করা হয়।

এরই অংশ হিসেবে আজ জাতীয় পার্টির জেলা ও মহানগর কার্যালয়ে সকাল থেকে কোরআন তেলাওয়াত ও মরহুমের স্মৃতিচারণ করা হয় এবং বাদ জোহর ডাকবাংলা জামে মসজিদে মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠান এবং সন্ধ্যা ৬:৩০টায় মরহুমের স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা মহানগর জাপার আহবায়ক এড. মনজুর উল আলম, জেলা সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, মহানগর সদস্য সচিব মোল্লা শওকত হোসেন বাবুল, জাপা নেতা এস এম এরশাদুজ্জামান ডলার, আলহাজ্ব ইসমাইল খান টিপু, রিয়াজ উদ্দিন হাওলাদার, মোঃ ফরহাদ আহমেদ, শেখ জাহাঙ্গীর হোসেন, এড. মাহাতাব উদ্দিন, জি এম বাবুল, শাহজাহান আলী সাজু, শাহরিয়ার নাজিম, রহমত আলী খান, সুলতান মাহামুদ, শাহ লায়েক উল্যা, প্রিন্স হোসেন কালু, শহিদুল কাদির উৎসব, অধ্যাঃ গাউসুল আজম, তোবারক হোসেন তপু, শফিকুল ইসলাম বাচ্চু, সাইফুল ইসলাম মোল্যা, এড. মাসুদুর রহমান, হাসানুর রশীদ রাসেল, গাজী মোশাররফ হোসেন, মোঃ আলাউদ্দিন ফকির, বাবুল হাসান রাজু, জমির উদ্দিন, শহীদ হাওলাদার, নারী নেত্রী শাহনাজ পারভীন, আব্দুস সালাম, নারায়ণ সরকার, মোঃ সরোয়ার হোসেন, সোহাগ হাওলাদার, মোঃ আলামিন, মোবারেক মৃধা, ডাঃ শওকাত আলম, গফফর মোড়ল, তালুকদার ওমর ফারুক রিংকু, মোঃ মুনছুর হাওলাদার, ফজর আলী, ওয়ারেশ খান ভুলু, মঞ্জুর আহমেদ সেলিম, মোঃ হায়দার, মোঃ রজব আলী, আঃ কুদ্দুস, আনোয়ার হোসেন, আবুল হোসেন, আখতার হোসেন, মাসুদ রানা, জাহিদুর রহমান, হারুন অর রশীদ প্রমুখ।

অপরদিকে জাপা চেয়ারম্যানের শারীরিক অবস্থার মারাত্মক অবনতি খবর পেয়ে গতকাল রাতে ঢাকায় চলে গেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা জাপা সভাপতি শফিকুল ইসলাম মধু, মহানগর যুগ্ম আহবায়ক শেখ সাদী ও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu