শান্তিময় সমাজ প্রতিষ্ঠার জন্য মসজিদ ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তোলা দরকার -সিটি মেয়র

167

সংবাদ বিজ্ঞপ্তি :

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন শান্তিময় সমাজ প্রতিষ্ঠার জন্য মসজিদ ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তোলা দরকার। মসজিদকে সর্বোত্তম পবিত্র স্থান হিসেবে উল্লেখ করে তিনি বলেন, সকলকেই এ পৃথিবী থেকে বিদায় নিতে হবে। এজন্য জীবনের এই সংক্ষিপ্ত সময় মহান আল্লাহ’র নির্দেশিত পথে অবিচল থাকতে হবে। তবেই পরকাল আমাদের জন্য অর্থবহ হবে। বর্তমান সরকারের সময়ে দেশের সকল উপজেলায় মসজিদ নির্মাণের উদ্যোগ গ্রহণসহ ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম গতিশীল করা হয়েছে। সরকারের পাশাপাশি মসজিদ নির্মাণ কাজে তিনি ধর্মপ্রাণ মুসলমানদেরও এগিয়ে আসার আহবান জানান।

সিটি মেয়র রবিবার সকালে নগরীর বানরগাতি এলাকায় আরামবাগ জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। মোনাজাতের মধ্য দিয়ে মসজিদের পুন:নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। সিটি মেয়র মসজিদটির নির্মাণ কাজে সম্ভব সব ধরণের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

মসজিদ ব্যবস্থাপনা কমিটির সভাপতি সরদার নূরুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও কেসিসি’র মেয়র প্যানেল সদস্য কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু। অন্যান্যের মধ্যে মহানগর ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওঃ গোলাম কিবরিয়া, কেসিসি’র কাউন্সিলর এস এম খুরশীদ আহম্মেদ টোনা, দারুল কোরআন সিদ্দিকিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ইদ্রিস আলী, উপাধ্যক্ষ মাওঃ আব্দুর রউফ, তালিমুল মিল্লাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ এফ এম নাজমুস সউদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুন্সী আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিম, ইমাম ও খতিব মাওঃ জি.এম আব্দুর রাজ্জাক প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here