শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

প্রয়াত এমপি মোস্তফা রশিদী সুজার স্ত্রীর মৃত্যুতে এমপি বাবুর শোক প্রকাশ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ৪৫৬ পড়েছেন

ওবায়দুল কবির(সম্রাট):
খুলনা জেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক ,সাবেক খুলনা ০৪ সংসদ সদস্য ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজার স্ত্রী খোদেজা রশিদী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা ৬ কয়রা – পাইকগাছা আসনের সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। এমপি বাবু মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত প্রয়াত সাবেক এমপি মোস্তফা রশিদী সুজার স্ত্রী বাংলাদেশ সময় সোমবার ১৭ জুন সকাল ৮:৩০মিনিটে ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর।

তিনি স্থানীয় দৈনিক পাঠকের পত্রিকার নির্বাহী সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে ২০১৮ সালের ২৬ জুলাই, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টায় সিংগাপুরের অর্চিডে অবস্থিত মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খুলনা-৪ আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যু হয়।

এমপি সুজা ১৯৫৩ সালের ২ মার্চ বাগেরহাটের ফকিরহাটে জন্মগ্রহণ করেন। খুলনা-৪ আসন থেকে তিনি তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। ৯৬-থেকে ২০০১ সাল পর্যন্ত তিনি জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করেন। তিনি তিনবার খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া একবার কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu