নগরীতে “গোল্ডেন জেনারেশন অব খুলনা জিলা স্কুল”-এর মানবিক কার্যক্রম

113

নিজস্ব প্রতিবেদক :

খুলনা জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের সংগঠন “গোল্ডেন জেনারেশন অব কেজেডএস”-এর পক্ষ থেকে ৪ঠা এপ্রিল রোজ মঙ্গলবার বিকাল ৫টার পর থেকে নগরীর জিলা স্কুল মোড়ে অসহায় রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরনের মাধ্যমে মানবিক কর্মসূচীর উদ্বোধন করা হয় ।

এছাড়াও ৬ দিনে ৬’শ মানুষের মাঝে ইফতার এবং ৫০জনের মাঝে ঈদ বাজার ও ১০০ এতিমদের মাঝে ঈদ উপহার বিতরন করবে সংগঠনটি ।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন খুলনা জিলা স্কুলের ৯৩ ব্যাচের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ আলী সনি, বিদ্যালয়ের শিক্ষক সিরাজুল ইসলাম। অত্র বিদ্যালয়ের ব্যাচ-১৪ এর সাবেক ছাত্র ইবনুল হাসানের সভাপতিত্বে ও মোস্তাকীন রাফাতের সঞ্চালনায় এসময় আরো ছিলেন-শাহরিয়ার রোহান, সাজ্জাদ অভী, হাসানুল সাকি, মেহেদী হাসান পান্না, জহুরুল তানভীর, ইমতিয়াজ ইফতি, লাবিব, অভিজিৎ সরকার রাহুল, প্রথম চৌধুরী, সাদাফ, সিফাত, রাহামসহ প্রমুখ ছাত্রবৃন্দ।

সভাপতির বক্তব্যে ইবনুল হাসান বলেন-“ খুলনা জিলা স্কুলের সাবেক শিক্ষার্থী হিসেবে সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই আমাদের এ কর্মকান্ড পরিচালনা করছি, খুলনার মানুষ আমাদের এই কার্যক্রমকে সুন্দরভাবে গ্রহন করেছে,এখানে খুলনা জিলা স্কুলের সাবেক ও বর্তমান ছাত্রদের সহযোগিতা আমাকে মুগ্ধ করেছে, আমরা আগামীদিনে এই কার্যক্রম আরো গতিশীল করব বলে আশা করি ”

সংগঠনের পক্ষে তানভীর বারী হামিম জানান- “জিলা স্কুলের ৬টি ব্যাচের পক্ষ থেকে আমরা এ মানবিক কর্মসূচী শুরু করেছি।জিলা স্কুলের ইতিহাসে এই প্রথম কয়েকটি ব্যাচ মিলে একত্রিত হয়ে কার্যক্রম শুরু হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here