শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিতকে সংবর্ধনা আমাদের শিক্ষা ও সংস্কৃতির ঐতিহ্য অন্তর্ভুক্ত করেই কারিকুলা বিশ্বমানের করতে হবে : খুবি উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য সম্পাদিত গবেষণা গ্রন্থ প্রকাশ বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে : সিটি মেয়র খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কুয়েটের বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর নিয়োগ পেলেন প্রফেসর ড. খুরশীদা বেগম রূপসায় বিভিন্ন অনিয়মের প্রতিবাদে প্রধান শিক্ষককে ৩ ঘন্টা অবরুদ্ধ, মানববন্ধন এবং ভাঙচুর নগরীর বর্জ্য ব্যবস্থাপনার মানোন্নয়নে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন : সিটি মেয়র চুকনগরে কথিত সাংবাদিক ও সহযোগীদের চাঁদা দাবী : যুবকের আত্মহত্যা সময়ের চাহিদা অনুযায়ী আইন শিক্ষায় প্রযুক্তির সংশ্লেষ ঘটাতে হবে : খুবি উপাচার্য

দাকোপের বাজুয়া ইউনিয়ন প্যানেল- চেয়ারম্যানের মাতার পরলোক গমন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ১০৫০ পড়েছেন

পাপ্পু সাহা বাজুয়া,দাকোপ :

খুলনার দাকোপ উপজেলার বাজুয়া ইউনিয়নের নির্বাচিত প্যানেল চেয়াম্যান উৎপল দাসের মাতা শ্রীমতি বিমলা দাস (৫৫) বার্ধক্য জনিত কারনে শনিবার ২৭ এপ্রিল সন্ধ্যা ৭.৩০ মিঃ পরোলক গমন করেছেন।

মৃত্যুকালে তিনি ৩ পুত্র  ও ৬ কন্যা রেখে যান। তাঁর মৃত্যুতে পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য ও মোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, জনপ্রতিনিধিরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক সহ এলাকার সর্বস্তরের শুভাকাঙ্ক্ষীরা প্যানেল-চেয়ারম্যানের বাড়িতে ভিড় জমায়।

আগামীকাল রবিবার সকালে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে বলে মৃতের পারিবারিক সুত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu