শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

দাকোপের বাজুয়া ইউনিয়ন প্যানেল- চেয়ারম্যানের মাতার পরলোক গমন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ৯১৬ পড়েছেন

পাপ্পু সাহা বাজুয়া,দাকোপ :

খুলনার দাকোপ উপজেলার বাজুয়া ইউনিয়নের নির্বাচিত প্যানেল চেয়াম্যান উৎপল দাসের মাতা শ্রীমতি বিমলা দাস (৫৫) বার্ধক্য জনিত কারনে শনিবার ২৭ এপ্রিল সন্ধ্যা ৭.৩০ মিঃ পরোলক গমন করেছেন।

মৃত্যুকালে তিনি ৩ পুত্র  ও ৬ কন্যা রেখে যান। তাঁর মৃত্যুতে পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য ও মোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, জনপ্রতিনিধিরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক সহ এলাকার সর্বস্তরের শুভাকাঙ্ক্ষীরা প্যানেল-চেয়ারম্যানের বাড়িতে ভিড় জমায়।

আগামীকাল রবিবার সকালে তার শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে বলে মৃতের পারিবারিক সুত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu