বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম
পঞ্চগড়ের নৌকাডুবিতে নিহতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ আরো ক্ষিপ্ত হয়ে ট্রফি ভাঙা সেই ইউএনওকে ঢাকায় বদলি প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী তিন ফসলি কৃষিজমি ধ্বংস করে কোন কিছু করা যাবে না বাংলাদেশ ও ভারতের মানুষের মধ্যে ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতির সাদৃশ্যে নানা উৎসবে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ : ভারতীয় সহকারী হাই কমিশনার খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও নিয়োগের ক্ষেত্রে ডোপ টেস্ট বাধ্যতামূলক করার উদ্যোগ নেওয়া হচ্ছে : উপাচার্য শ্যামনগরের কাঁশিমাড়িতে বজ্রপাত প্রতিরোধে তিন কিলোমিটার রাস্তায় তালবীজ বপন রামপালে বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩ সহস্রাধিক রোগী  খুলনা বিশ্ববিদ্যালয়ে রিসার্চ সোসাইটির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী রামপাল তাপ বিদ্যুত কেন্দ্রের মালামালসহ ০৬ ডাকাত গ্রেফতার

ডুমুরিয়ায় সোনামুখ পরিবারের ইফতার মাহফিল ও মিলনমেলা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৫২০ পড়েছেন

ডুমুরিয়া(খুলনা)প্রতিনিধিঃ

ডুমুরিয়া সোনামুখ পরিবারের উদ্যোগে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে সোনামুখ মিলনমেলা ও ইফতার মাহফিল ও সোনামুখ প্রতিষ্ঠাতা এ এম কামরুল ইসলাম (এ.ডি.বি) এর দীর্ঘ কর্ম জীবনের পরি সমাপ্তি উপলক্ষে ডুমুরিয়া সোনামুখ পরিবার কতৃক তাকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

৩০ মে (বৃহস্পতিবার) কমরেড আব্দুল মজিদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনামুখ পরিবারের সকল শাখার প্রায় সকল সদস্য ও পরিচালক বৃন্দ। পবিত্র কুরআন তিলায়াতের মাধ্যমে শুভ সূচনা করা হয়।এরপর স্বাগত বক্তব্য রাখেন সোনামুখ ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি শেখ আজিজুর রহমান আপন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খুবি ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর অসিত বরন ঘোষ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল মান্নান, সোনামুখের প্রতিষ্ঠাতা এ এম কামরুল ইসলাম, সোনামুখ সম্পাদক আনোয়ার হোসেন আকুঞ্জি, সোনামুখ লেখক ফোরাম সভাপতি নুরুল ইসলাম , সেলিম আক্তার স্বপন, বিশিষ্ট সাংবাদিক ও প্রফেসর আব্দুল কাদের খান, নাট্য ব্যক্তিত্ব এস,এম মতিউর রহমান, সোনামুখ বি এল কলেজ শাখা সভাপতি মানছুরা ইসলাম, রবিুল ইসলাম, সোনামুখ উপদেষ্টা, ফকির আমিনুল ইসমাল, আক্তারুজ্জামান, শিরাজুল ইসলাম চয়ন, আবু সাইদ, একে সাগর, তাপস রাহা, মানবাধিকার কর্মী।

সোনামুখ ডুমুরিয়া থানা শাখা সভাপতি আজিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন কবি তুষার দত্ত ও এ্যাডভোকেট মিল্টন শেখ। সভাপতিত্ব করেন ডাঃ গৌর কিশোর রায়।

এছাড়াও অনুষ্ঠানে ডুমুরিয়া সোনামুখ পরিবারের উদ্যোগে সোনামুখ মিলন মেলায় উপস্থিত সকল গুণীজনকে সোনামুখ সম্মাননা প্রদান করা হয় এবং সাতজন এতিম শিশুকে ঈদ বস্ত্র উপহার ও এক জন এতিম শিশুকে নগদ শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu