ডুমুরিয়ায় সোনামুখ পরিবারের ইফতার মাহফিল ও মিলনমেলা

391

ডুমুরিয়া(খুলনা)প্রতিনিধিঃ

ডুমুরিয়া সোনামুখ পরিবারের উদ্যোগে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে সোনামুখ মিলনমেলা ও ইফতার মাহফিল ও সোনামুখ প্রতিষ্ঠাতা এ এম কামরুল ইসলাম (এ.ডি.বি) এর দীর্ঘ কর্ম জীবনের পরি সমাপ্তি উপলক্ষে ডুমুরিয়া সোনামুখ পরিবার কতৃক তাকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

৩০ মে (বৃহস্পতিবার) কমরেড আব্দুল মজিদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনামুখ পরিবারের সকল শাখার প্রায় সকল সদস্য ও পরিচালক বৃন্দ। পবিত্র কুরআন তিলায়াতের মাধ্যমে শুভ সূচনা করা হয়।এরপর স্বাগত বক্তব্য রাখেন সোনামুখ ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি শেখ আজিজুর রহমান আপন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খুবি ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর অসিত বরন ঘোষ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল মান্নান, সোনামুখের প্রতিষ্ঠাতা এ এম কামরুল ইসলাম, সোনামুখ সম্পাদক আনোয়ার হোসেন আকুঞ্জি, সোনামুখ লেখক ফোরাম সভাপতি নুরুল ইসলাম , সেলিম আক্তার স্বপন, বিশিষ্ট সাংবাদিক ও প্রফেসর আব্দুল কাদের খান, নাট্য ব্যক্তিত্ব এস,এম মতিউর রহমান, সোনামুখ বি এল কলেজ শাখা সভাপতি মানছুরা ইসলাম, রবিুল ইসলাম, সোনামুখ উপদেষ্টা, ফকির আমিনুল ইসমাল, আক্তারুজ্জামান, শিরাজুল ইসলাম চয়ন, আবু সাইদ, একে সাগর, তাপস রাহা, মানবাধিকার কর্মী।

সোনামুখ ডুমুরিয়া থানা শাখা সভাপতি আজিজুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন কবি তুষার দত্ত ও এ্যাডভোকেট মিল্টন শেখ। সভাপতিত্ব করেন ডাঃ গৌর কিশোর রায়।

এছাড়াও অনুষ্ঠানে ডুমুরিয়া সোনামুখ পরিবারের উদ্যোগে সোনামুখ মিলন মেলায় উপস্থিত সকল গুণীজনকে সোনামুখ সম্মাননা প্রদান করা হয় এবং সাতজন এতিম শিশুকে ঈদ বস্ত্র উপহার ও এক জন এতিম শিশুকে নগদ শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here