ডুমুরিয়ায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ

71

মোঃ কবিরুল ইসলাম, ডুমুরিয়া :

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনাকালীন মহামারীর মধ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা মহাসচিব মোঃ শফিকুল ইসলাম বাবুর মানবিক নির্দেশনায় ডুমুরিয়ায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দুস্হ, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী যেমন চাল-ডাল-তেল-লবণ ও ইফতার সামগ্রী চিড়া মুড়ী চিনির খেজুর বিতরণ করা হয়। খুলনা জেলা কমান্ড কাউন্সিল ও ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের উদ্যোগে প্রায় ৩৫ টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খুলনা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের  আহবায়ক মোঃ রাকিবুজ্জামান সরদার ও ডুমুরিয়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আর্থিক সহায়তায় খাদ্য ও ইপতার সামগ্রী বিতরণ করা হয়। ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড এর আহবায়ক মোঃ রাকিবুজ্জামান সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় নির্বাহী সদস্য জাহিদুল ইসলাম লিপু। বটিয়াঘাটা উপজেলা আহবায়ক বিশ্বজিৎ সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি কমলেশ মন্ডল সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মহব্বত হোসেন মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক পল্লব ফৌজদার ও সদস্য টুলটুল ফকির, স্বপন ফৌজদার সহ আরো কয়েকজন বীর মুক্তিযোদ্ধার সন্তান উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here