মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

খুলনা মহানগর ছাত্রলীগের বিবৃতি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২৪ জুলাই, ২০১৯
  • ৩৭৩ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
খুলনা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র, সাবেক ছাত্রনেতা আলী আকবর টিপুর সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর ছাত্রলীগ।

উল্লেখ্য যে ঢাকায় আবস্থানরত অবস্থায় হটাৎ শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরবর্তীতে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করছেন। খুলনা মহানগর ছাত্রলীগ তার আশু সুস্থতা কামনা করেছে।

অন্য আরেক বিবৃতিতে খুলনা মহানগর ছাত্রলীগের উপ সাহিত্য বিষয়ক সম্পাদক শেখ ইসতিয়াক আহমেদ জয় এর পিতামহ শেখ তৈয়াবুর রহমান এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে খুলনা মহানগর ছাত্রলীগ। উল্লেখ্য যে তিনি বার্ধক্যজনিত কারনে মোল্লাহাটে তার নিজ বাসবভনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি পুত্র কন্যা নাতী নাতনী সহ অসংখ্য গুগ্রাহী রেখে গেছেন। তিনি বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলা ৫ নং গাওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

তার মৃত্যুতে খুলনা মহানগর ছাত্রলীগ পরিবার গভীর ভাবে শোকাহত এবং তার শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu