মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি

খুলনা মহানগর ছাত্রলীগের বিবৃতি

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৪২২ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য বেগম মুন্নুজান সুফিয়ান এমপি, প্রখ্যত শ্রমিক নেতা মরহুম শেখ শহিদুল হক এর স্ত্রী ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর মাতা রিজিয়া বেগম, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা ফেরদৌস হোসেন লাবু এবং ২৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ আবিদ আল হাসান এর পিতা মোঃ এরশাদ আলীর সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর ছাত্রলীগ।

গতকাল ২৩ জুলাই খুলনা মহানগর ছাত্রলীগের এক বিবৃতিতে উল্লেখিত ব্যক্তিদের সুস্থতা কামনা করা হয়েছে। উল্লেখ্য যে বেগম মুন্নুজান সুফিয়ান এমপি গত ১৭ই জুলাই ঢাকায় নিজস্ব ফ্লাটের বাথরুমে পড়ে পায়ের রগে ব্যাথা পান ঢাকা স্ক্যায়ার হাসপাতালে চিকিৎসা নেন এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে বর্তমানে ভারতে অবস্থান করছে। রিজিয়া বেগম দীর্ঘ দিন বিভিন্ন শারীরিক জটিল রোগে ভুগছিলেন, তিনি দীর্ঘ দিন যাবৎ খুলনার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন এবং আরও উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে বর্তমানে তিনিও ভারতে অবস্থান করছে। ফেরদৌস হোসেন লাবু হটাৎ পাকস্থলি অসুস্থতা জনিত কারনে অসুস্থ হয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আবিদ আল হাসান এর পিতা মোঃ এরশাদ আলী বার্ধক্যজনিত কারনে বিভিন্ন শারীরিক সমস্যায় আক্রান্ত হয়ে খুলনা ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খুলনা মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে সকলের আশু সুস্থতা কামনা করেছে এবং তারা যেন দ্রুত সুস্থ হয়ে আবার স্বাভাবিক জীবনযাপন করতে পারে সেই কামনাও করা হয়েছে। সাথে সাথে সকলের নিকট তাদের জন্য দোয়া প্রার্থনা করেছে।

বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

২৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ আবিদ আল হাসান এর পিতা মোঃ এরশাদ আলীর সুস্থতা কামনা করে অনুরুপ বিবৃতি দিয়েছে ২৯ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আব্দুল কাদির সৈকত।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu