শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা বিশ্ববিদ্যালয় কর্মচারীদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ৪৪৮ পড়েছেন

অনলাইন ডেস্ক :

২৩ মে (বৃহস্পতিবার) পবিত্র মাহে রমজান উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয় কর্মচারীদের উদ্যোগে আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে এক ইফতার অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ। প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন মাহে রমজান অত্যন্ত পবিত্র মাস। এ মাসে সিয়াম সাধনার মধ্যে অনেক শিক্ষা ও কল্যাণ রয়েছে। বিশেষত সংযম সাধনা অন্যতম একটি দিক। আমরা যদি শারীরিক ও মানসিক সংযম সাধন করতে পারি তাহলে সমাজে, দেশে এমনকি বিশ্বে মানবিকতার জয় হবে। যে যার ধর্ম পালনের মধ্য দিয়ে এক অনন্য সমাজ গঠিত হতে পারে।

তিনি বলেন আমরা সবাই যেন সবার প্রতি সহমর্মীতা প্রদর্শন করতে পারি। খুলনা বিশ্ববিদ্যালয়ে যারা আমরা যে দায়িত্ব পালন করি না কেন এই বিশ্ববিদ্যালয়কে যদি প্রত্যেকে ভালোবাসি, নিজের ভাবি তাহলে বিশ্ববিদ্যালয় দ্রুত এগিয়ে যাবে। আর সেই সুনামের ভাগি আমরা সবাই হবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল। মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন এবং দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় মসজিদের পেশ ইমাম ক্বারী হাফেজ মাওলানা মোস্তাকিম বিল্লাহ।

ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এস এম শাহরিয়ার সুমন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোস্তফা আল মামুন প্রবাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ ও প্রকাশনা বিভাগের শেখ ইমরান ইমন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধানসহ সকলস্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu