খুলনায় মোটর শ্রমিকদের মাঝে ‘ব্লাড ব্যাংক, ফুড ব্যাংক’র ঈদ সামগ্রী প্রদান

157

নিজস্ব প্রতিবেদক :

দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সহায়তা থেকে বঞ্চিত  খুলনার গণপরিবহনের সাথে সম্পৃক্ত মোটর শ্রমিক ইউনিয়ন সদস্যদের মাঝে খুলনা ব্লাড ব্যাংক এবং খুলনা ফুড ব্যাংকের সহযোগিতায় ঈদ সামগ্রী  উপহার প্রদান করা হয়।

২৪ মে রবিবার সাকাল ১১টায় খুলনা মহানগরীর নুর নগরে বিভাগীয় কমিশনার অফিস চত্বরে মোটর শ্রমিক ইউনিয়ন সদস্যদের মাঝে এ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

এসময় প্রধান অতিথি খুলনা ব্লাড ব্যাংক ও খুলনা ফুড ব্যাংকের তরুন স্বেচ্ছাসেবীদের স্বচ্চতার সাথে সমাজে এরকম ভাল কাজ করার আহবান জানিয়ে সর্বদা পাশে থাকার আশ্বাস  প্রদান করেন।

খুলনা ব্লাড ব্যাংক ও খুলনা ফুড ব্যাংকের সভাপতি সালেহউদ্দিন সবুজের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৌরভ গাইনের সঞ্চালনায় মোটর শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের উপস্থিতিতে ১৫০ জন শ্রমিক সদস্যদের মধ্যে এই সহায়তা দেয়া হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সংগঠনের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক জিয়াউর রহমান স্বাধীন, আসাদ শেখ, ফারদিন ইসলাম অনিক, সুরভী লাইজু, আলী আমজাদ রকি, রাজু আহমেদ, তুহীন হোসেন, রমজান, আনিসুর রহমান, লিমন, শাহানুর, স্বাধীন, শিরীন, মাসুদ, জুয়েল, আরমান, সিফাত, সাগর প্রমূখ।

এর আগে সংগঠনটির পক্ষ থেকে মসজিদের ৩০০ জন ইমাম, মোয়াজ্জিন, খাদেম, মন্দিরের ৭০ জন পুরোহিত, সেবায়েত, ৭০ জন বিধবা, ৫০ জন প্রতিবন্ধী, ৭০ জন হিজরাদের মাঝে ২০দিনের এবং নিরালা সবুজপল্লীর ৫০জন রিক্সাওলাদের মাঝে ৩০দিনের খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে সংগঠনটির পক্ষ থেকে মহানগরীরর বিভিন্ন স্থানে মাস্ক, সাবান বিতরণসহ জীবানুনাশক ছিটানো হয় এবং ইমাম পরিষদের মাধ্যমে মসজিদে বিতরণের জন্য ২০ হাজার মাস্ক প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here