মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

খুলনায় ঈদ-উল-আযহার প্রথম ও প্রধান জামাত সকাল আটটায় সার্কিট হাউজ ময়দানে

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ৪৭৬ পড়েছেন

তথ্যবিবরণী :
খুলনায় পবিত্র ঈল-উল-আযহার প্রথম ও প্রধান জামাত সকাল আটটায় সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে টাউন জামে মসজিদে সকাল নয়টায়।

আবহাওয়া প্রতিকূল থাকলে সকাল আটটায় ও নয়টায় খুলনা টাউন জামে মসজিদে পরপর দু’টি জামাত অনুষ্ঠিত হবে। খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ২১ জুলাই(রবিবার) বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ প্রস্তুতি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ৩১ টি ওয়ার্ডে বিভিন্ন ঈদগাহ ময়দানে এবং স্থানীয় মসজিদসমূহে মসজিদ কমিটি ঈদের নামাজের সময়সূচি নির্ধারণ করবে।

সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মসজিদের ইমামসহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu